মঙ্গলবার, ২৪ মার্চ ২০২০, ০৯:০১ অপরাহ্ন

আওয়ামী সরকারের উন্নয়ন হচ্ছে জনকল্যাণমুলক ও দৃশ্যমান : এমপি মানিক

আওয়ামী সরকারের উন্নয়ন হচ্ছে জনকল্যাণমুলক ও দৃশ্যমান : এমপি মানিক

ছাতক প্রতিনিধি : সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, শেখ হাসিনা নেতৃত্বাধীন বর্তমান সরকারের উন্নয়ন দেশবাসী এখন ভোগ করতে পারছে।

পদ্মাসেতু, বঙ্গবন্ধু স্যাটেলাইট থেকে শুরু করে বিগত ১০ বছরের অভুতপূর্ন উন্নয়নের কথা তুলে ধরে এমপি মানিক বলেন, বিএনপির উন্নয়ন ছিল সভা-সমাবেশের বক্তৃতার বিষয়-বস্তু যা অদৃশ্য। পক্ষান্তরে আওয়ামী সরকারের উন্নয়ন হচ্ছে জনকল্যাণমুলক ও দৃশ্যমান। দেশের সার্বিক উন্নয়ন জনগনকে অবগত করতেই আজকের এ উন্নয়ন মেলা। শনিবার সন্ধ্যায় ছাতক উপজেলা প্রশাসন কর্তৃক তিন দিন ব্যাপী জাতীয় উন্নয়ন মেলা পরিদর্শন শেষে আয়োজিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবেদা আফসারীর সভাপতিত্বে ও উপজেলা সমবায় কর্মকর্তা বিজিত রঞ্জন করের পরিচালনায় অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠান বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) সোনিয়া সুলতানা, উপজেলা কৃষি কর্মকর্তা কেএম বদরুল হক, ছাতক পৌর সভার প্রতিষ্ঠাকালীন চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল ওয়াহিদ মজনু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক সৈয়দ আহমদ, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা মনিরুজ্জামান খান, ছাতক থানার ওসি আতিকুর রহমান, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সষ্ট্রাকটর মোস্তফা আহসান হাবিব, সূর্যের হাসি ক্লিনিকের পরিচালক স্বপ্না বেগম প্রমুখ। উন্নয়ন মেলায় বিভিন্ন ষ্টলের মধ্যে স্থানীয় সরকার ও প্রকৌশল বিভাগ ১ম, উপজেলা সমবায় অফিস ২য় এবং সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি গোবিন্দগঞ্জ অফিস স্থান লাভ করায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে পুরস্কৃত করা হয়। সভা শেষে অনুষ্ঠিত হয় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD