বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ১১:১৫ পূর্বাহ্ন

আলীগঞ্জ মাঠ’কে চট্টগ্রাম আবাহনীর প্র্যাক্টিস ভেন্যু, কোচের কৃতজ্ঞতা

বিডি নিউজ ৭১ ডেস্কঃ

আলীগঞ্জ মাঠকে প্র্যাক্টিস ভেন্যু হিসেবে ব্যবহার করার সুযোগ দেওয়ায় বাংলাদেশ প্রিয়মিয়ার লিগের অন্যতম সেরা এই দলটির কোচ মারুফুল হক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। আলীগঞ্জ ক্লাবের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে চট্টগ্রাম আবাহনী কর্তৃপক্ষ।

এর আগে শুক্রবার (২২ নভেম্বর) দুপুরের দিকে আলীগঞ্জ মাঠ পরিদর্শনে আসেন চট্টগ্রাম আবাহনীর কোচ মারুফুল হক এবং দলের ম্যানেজার জাতীয় দলের সাবেক ফুটবল তারকা আরমান আজিজ।

আলীগঞ্জ ক্লাবের সভাপতি কাউসার আহম্মেদ পলাকে সাথে নিয়ে চট্টগ্রাম আবাহনীর কর্মকর্তারা মাঠ পরিদর্শন করেন। পরিদর্শন শেষে মাঠে পরিবেশ, দৃষ্টিনন্দন মাঠ দেখে অভিভূত হন। একই সাথে মারুফুল হক ‘আলীগঞ্জ মাঠ রক্ষায় সব রকমের চেষ্টায় সবসময় সক্রিয় থাকবেন এবং ক্লাব উন্নয়ণে ভূমিকা রাখবেন’ বলেও আশাবাদ ব্যক্ত করেন।

এসময় তাদের সাথে আরও ছিলেন, ক্লাবের কোষাধ্যক্ষ ও টুর্নামেন্ট আহ্বায়ক হাজী আরিফুল ইসলাম, সমাজ কল্যান সম্পাদক ও ফুটবল সেক্রেটারি হাজী রফিকুল ইসলাম শামীম, সদস্য মিজানুর রহমান প্রমূখ।

এদিকে মাঠ পরিদর্শন শেষে এবং চট্টগ্রাম আবহনীকে আলীগঞ্জ মাঠটি প্র্যাক্টিস ভেন্যু হিসেবে ব্যবহারের অনুমতি দেওয়ায় দলটির কোচ মারুফুল হক তার নিজের ফেসবুক ওয়ালে ক্লাব সভাপতির প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে একটি পোস্ট দেন।

তিনি লিখেন, “ধন্যবাদ আলীগঞ্জ ক্লাব কর্তৃপক্ষকে আলীগঞ্জ খেলার মাঠ চট্টগ্রাম আবহনীকে প্র্যাক্টিস ভেন্যু হিসেবে ব্যবহারের নিঃশর্ত সদয় অনুমতি প্রদান করার জন্য। বিশেষ করে ক্লাবের সম্মানিত সভাপতি ফুটবল অন্তঃপ্রাণ পলাশ ভাই ও শামীম ভাইসহ সকল কর্তকর্তাদের নিকট চট্টগ্রাম আবহনী চীর কৃতজ্ঞ।

আলীগঞ্জ ক্লাবের কর্মকর্তাদের আন্তরিকতা ও আতিথেয়তা আমাকে মুগ্ধ করেছে, একই সাথে খেলার মাঠ ও ফুটবলের প্রতি ভালোবাসা দেখে আমি অভিভূত। বর্তমান সময়ে ফুটবলের নবজাগরণে আপনাদের ভূমিকা আমি কৃতজ্ঞচিত্তে সবসময় স্মরণ করি। আপনাদের ফুটবলীয় কর্মকান্ডের জন্য আজও এদেশে ফুটবল এক নম্বর খেলা।”

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD