রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০১:৩৩ অপরাহ্ন

আ.লীগের জনপ্রিয়তাই সিটি নির্বাচনে বিজয় বয়ে আনবে- শ্রমিক নেতা পলাশ

বিডি নিউজ ৭১ ডেস্কঃ

আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে জাতীয় শ্রমিক লীগ নেতা আলহাজ্ব কাউসার আহমেদ পলাশ বিডি নিউজ ৭১ এর আজকের সাক্ষাৎকারে বলেন, বাংলাদেশের রাজনীতি, অর্থনীতি, শিক্ষা, স্বাস্থ্য, মানবাধিকার, সামাজিক অবস্থানসহ নানান বিষয় নিয়ে দেশীয় এবং আন্তর্জাতিক অসংখ্য গবেষণা প্রতিষ্ঠান গবেষণা করে প্রাপ্ত ফল প্রকাশ করে আসছে দশকের পর দশক ধরে। কখনো সেই ফল ক্ষমতাসীনদের পক্ষে যায় আবার কখনো সেটা সরকারের বিপক্ষে যায়।

তবে বর্তমানে দেখা যাচ্ছে দিন যতো অতিবাহিত হচ্ছে ক্ষমতাসীন  শেখ হাসিনা সরকার ততোই জনপ্রিয় হয়ে উঠছে। এই জনপ্রিয়তা দেশ-বিদেশ সবখানেই সমানতালে বৃদ্ধি পাচ্ছে। বাংলাদেশ নিয়ে গবেষণা করা দেশি-বিদেশী গবেষণা প্রতিষ্ঠানগুলোই একের পর এক বর্তমান সরকারের চমকপ্রবদ সফলতার চিত্র প্রকাশ করছে। আন্তর্জাতিক গবেষণা প্রতিষ্ঠানগুলো শেখ হাসিনাকে বিভিন্ন সময়ে বিভিন্ন উপাধিতে ভূষিত করছে  এবং তার গৃহিত পদক্ষেপগুলোর ভূয়সী প্রশংসা করছে।

উক্ত সাক্ষাৎকারে শ্রমিক নেতা আলহাজ্ব কাউসার আহমেদ পলাশ বিডি নিউজ ৭১ কে বলেন, সরকারের উন্নয়ন এবং কর্মকান্ডে মানুষ যেহেতু সন্তোস প্রকাশ করছে। আর সরকারে যেহেতু আওয়ামী লীগ তাহলে দল হিসেবেও আওয়ামী লীগ নিশ্চিই জনপ্রিয়। সিটি নির্বাচনে মানুষ জনপ্রিয় দলকেই ভোট দেবে। নির্বাচনে যেসব দল প্রদিদ্বন্দ্বিতা করছে তাদের মধ্যে আওয়ামী লীগের চেয়ে অধিক আর কোনো জনপ্রিয় দলও নেই।

তিনি আরও বলেন, আন্তর্জাতিক গবেষণা প্রতিষ্ঠানগুলোর জরিপে যেহেতু আওয়ামী লীগ সরকারের জনপ্রিয়তার চিত্র উঠে এসেছে সেহেতু আসন্ন ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে তার একটা প্রভাব পড়বে। কেননা জরিপে আওয়ামী লীগ সরকারের সমর্থনের কথা বলা হচ্ছে। জনপ্রতিনিধি নির্বাচন করার ক্ষেত্রেও মানুষ তার পচ্ছন্দের প্রার্থীকেই ভোট দেবে।

ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে কে জয়ী হতে পাড়ে এমন প্রশ্নের উত্তরে কাউসার আহমেদ পলাশ বলেন সরকার এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার তুমুল জনপ্রিয়তাই আসছে ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে দলীয় দুই মেয়র প্রার্থীকে বিশাল বিজয় এনে দেবে। তাছাড়াও অন্যান্য প্রার্থী থেকে আওয়ামী লীগের প্রার্থী তুলনামূলক অধিকতর যোগ্য, অভিজ্ঞ, পরিচিত-জনপ্রিয় এবং গ্রহণযোগ্য বলে তিনি মনে করছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD