বুধবার, ২৯ জুলাই ২০২০, ১২:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

ঈদে সড়ক দুর্ঘটনা রোধে পরিবহন মালিক শ্রমিকদের সজাগ থাকার আহ্বানঃ পলাশ

বিডি নিউজ ৭১ ডেস্কঃ

ঈদের সময় সড়ক দুর্ঘটনা বেড়ে যায়, ঘটে প্রাণহানি। ঈদের আগে এবং পরে যাত্রায় সতর্কতার সঙ্গে গাড়ি চালাতে পরিবহন মালিক শ্রমিকদের সজাগ দৃষ্টি বজায় রাখার একান্ত আহ্বান জানা জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রিয় নেতা এবং ইউএফজিডব্লিউ এর কেন্দ্রিয় সভাপতি বিশিষ্ট শ্রমিক নেতা আলহাজ্ব কাউসার আহমেদ পলাশ। পাশাপাশি ঈদের পর কোনোরূপ শিথিলতা না দেখিয়ে কড়া নজরদারির জন্য জেলা এবং হাইওয়ে পুলিশসহ সংশ্লিষ্টদের প্রতি অনুরোধ জানান তিনি।

এছাড়াও তিনি পরিবহন সংশ্লিষ্ট কর্মচারী-কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ মোকাবেলায় সকলকে সচেষ্ট থাকতে হবে। ঈদে যেহেতু লোক সমাগম স্বাভাবিকের থেকে তুলনামূলক বেশি হয়, তাই এক্ষেত্রে ঝুঁকিটাও একটু বেশি। এক্ষেত্রে কঠোর স্বাস্থ্যবিধি পালন হতে পাড়ে একমাত্র সমাধান।

শ্রমিক নেতা কাউসার আহমেদ পলাশ বলেন, প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ মোকাবেলায় ও আক্রান্তদের চিকিৎসায় সরকার সর্বোচ্চ প্রয়াস চালিয়ে যাচ্ছে। সকলকে জননেত্রী শেখ হাসিনার সরকারে ওপর আস্থা ও নিজেদের মনোবল দৃঢ় রাখতে হবে। পাশাপাশি সুরক্ষিত থাকতে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। তাহলেই করোনার এই অমানিশা কেটে যাবে। ফিরে আসবে সেই চিরচেনা কোলাহল। আবারও সতেজ পৃথিবীতে ফিরতে পারবো আমরা।

তাই তিনি যাত্রীদেরকেও যথেষ্ট সচেতন থেকে যাত্রাকে শুভ করা পরামর্শ দেন এবং বলেন, সকলের সাথে ঈদ আনন্দ করতে গিয়ে সকলের যম দূত যেন আমরা না হই।

সকলের সুস্বাস্থ্য কামনা ও ঈদ শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট এই শ্রমিক নেতা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD