বুধবার, ২৯ জুলাই ২০২০, ০২:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

এমপি ইসরাফিল আলমের মৃত্যুতে গভীর শোক প্রকাশঃ শ্রমিকনেতা পলাশ

বিডি নিউজ ৭১ ডেস্কঃ

নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম (৫৪) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।আজ সোমবার (২৭ জুলাই) সকাল সোয়া ৬টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। সংসদ সদস্য ইসরাফিল আলমের ভাতিজা হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

এমপি ইসরাফিল আলমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রিয় নেতা এবং ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্সের কেন্দ্রিয় সভাপতি আলহাজ্ব কাউসার আহমেদ পলাশ। তিনি বলেন, প্রয়াত এমপি ইসরাফিল ছিলেন আমার ঘনিষ্ঠ সহকর্মী। একসাথে শ্রমিক লীগের রাজনীতি করেছি। তিনি আরও বলেন, এমপি ইসরাফিল খেটে খাওয়া মানুষের কথা বলতেন। তার জীবনের বেশির ভাগ সময় ব্যয় করেছেন শ্রমিকদের কল্যানে। সংসদে খেটে খাওয়া অসহায় মানুষের ন্যায্য অধিকার আদায়ে তিনি ছিলেন বলিষ্ঠ। তার এই মৃত্যু আমাকে ব্যথিত করেছে। মহান আল্লাহর দরবারে তার জন্য দোয়া করি যেন আল্লাহ তাকে জান্নাত নসিব করেন।

উল্লেখ্য, তীব্র শ্বাসকষ্ট নিয়ে সংসদ সদস্য ইসরাফিল আলম গত ১৭ জুলাই থেকে স্কয়ার হাসপাতালে ভেন্টিলেশনে ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

১৯৬৬ সালে রাণীনগর উপজেলার গোনা ইউনিয়নের ঝিনা গ্রামে জন্মগ্রহণ করেন ইসরাফিল আলম। ২০০৮ সালে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়ে বিপুল ভোটে বিজয়ী হন তৎকালীন ঢাকা মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইসরাফিল আলম। সেই সংসদে তিনি শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ছিলেন। বর্তমান সংসদে ওই কমিটির পাশাপাশি বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্য তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD