বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ১১:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

ঐশ্বরিয়ার খোলামেলা ভিডিও নিয়ে বচ্চন পরিবারে অশান্তি

বিডি নিউজ ৭১ ডেস্ক:

বলিউডে বচ্চন পরিবারকে সবাই সম্মান করে। শাহেনশাহ অমিতাভ, তার সহধর্মিণী জয়া বচ্চন, ছেলে অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন সবাই বলিউডের জনপ্রিয় মুখ। এই তারকা পরিবারেরর ওপর সবার নজর থাকে।

হঠাৎ সেই পরিবারের কোনো অশান্তি ঘটলেও কারো কাছে সেটা অজানা থাকে না। একবার এই পরিবারে ভীষণ অশান্তি হয়েছিল। যার মূলেই ছিলেন ঐশ্বরিয়া রাই। বিয়ের পর একটি সিনেমায় বেশকিছু খোলামেলা দৃশ্যে অভিনয় করে হইচই ফেলে দিয়েছিলেন সাবেক এই বিশ্বসুন্দরী।

বচ্চন পরিবারের বউ হয়ে আসার পর সংসারে মন দিয়ে অভিনয় করা কমিয়ে দিয়েছিলেন ঐশ্বরিয়া রাই। তবে বিয়ের পর রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ নামের একটি সিনেমায় অভিনয় করেছিলেন ঐশ্বরিয়া।

করণ জোহর পরিচালিত এই সিনেমায় রণবীর কাপুরের সঙ্গে ঐশ্বরিয়া কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছিলেন। ছবির ট্রেলার প্রকাশ হওয়ার পরই বচ্চন পরিবারে অশান্তি শুরু হয়।

এখনো সেই ট্রেলার সামনে এলে বিরক্ত হন বচ্চন পরিবারের সবাই। এই দৃশ্য দেখার পর পরিচালকের ওপর ভীষণ রকম চটেছিলেন অমিতাভ বচ্চন।

পরে অমিতাভ বচ্চনের নির্দেশেই সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন ওই ছবি থেকে ঐশ্বরিয়া আর রণবীরের তিনটি আপত্তিকর দৃশ্য বাদ দেয়।

পরে অবশ্য সাবধান হয়ে গেছেন ঐশ্বরিয়া। গত বছর ‘ফন্নে খান’ সিনেমার গানের শুটিং করতে গিয়ে গানের কথা অশ্লীল হওয়ায় শুটিং সেট থেকেই বেরিয়ে গিয়েছিলেন ঐশ্বরিয়া। পরে গানের গীতিকারকে ডেকে নতুনভাবে গানের কথা লেখা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD