সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৯:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ক্ষমতায় নয়, সত্যের শক্তিতে বিশ্বাসী পলাশ মহান বিজয় দিবসে জাতির সূর্য সন্তানদের প্রতি বিনম্র শ্রদ্ধাঃ পলাশ স্বাস্থ্যবিধি মেনে বিজয় দিবস উদযাপনের আহ্বানঃ প্রধানমন্ত্রী সরকারকে ভ্রুকুটি দেখানোর ধৃষ্টতা দেখাচ্ছে পরাজিত শক্তির দোসরেরাঃ প্রধানমন্ত্রী বিএনপির নেতা–কর্মীদের পদ্মা সেতুতে না ওঠার আহ্বান শাজাহান খানের মুসলিমপ্রধান দেশ হিসেবে বাংলাদেশ ও তুরস্ক উদার গণতন্ত্র চর্চায় বিশ্বাসীঃ কাদের দেশবরেণ্য ফুটবলার বাদল রায়ের মৃত্যুতে পলাশের শোক প্রকাশ শ্রমিকলীগ সভাপতি ফজলুল হকের মৃত্যুতে শ্রমিকনেতা পলাশের শোক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন পলাশ বাংলাদেশিদের দুই ঘণ্টার সাইবার হামলায় নাস্তানাবুদ ফ্রান্সের সেই ওয়েবসাইট

করোনায় আক্রান্ত তাহসান, ভক্তদের নিকট চেয়েছেন দোয়া

বিডি নিউজ ৭১ ডেস্কঃ

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন শিল্পী ও অভিনেতা তাহসান খান। সম্প্রতি একটি নাটকের শুটিং সেটে তাঁর সহশিল্পী তানজিন তিশা করোনায় আক্রান্ত হওয়ার পর আইসোলেশনে চলে যান তাহসান। আজ এক বিবৃতিতে নিজে করোনায় আক্রান্ত হওয়ার খবর জানান এই তারকা। পাশপাশি ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কাছে দোয়া চেয়েছেন তিনি।

সহশিল্পী তানজিন তিশার আক্রান্ত হওয়ার খবর শোনার পরপরই করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন তাহসান। সে সময় তাঁর শরীরে করোনার সামান্য কিছু লক্ষণও ছিল। আজ শুক্রবার (৯ অক্টোবর) পরীক্ষার ফল হাতে পাওয়ার পর এক বিবৃতিতে তাহসান জানান, তিনি করোনায় আক্রান্ত।

 

‘মানি মেশিন’ নামে একটি ওয়েবভিত্তিক প্রযোজনার শুটিংয়ে অংশ নিয়েছিলেন তাহসান ও তানজিন তিশা। গত সপ্তাহে হঠাৎ সেই শুটিং থেকে বিরতি নেন তিশা। পরে তিশা জানান, তিনি করোনায় আক্রান্ত। এরপর ওই ইউনিটের প্রায় সবাই আইসোলেশনে চলে যান। তাহসান বলেন, ‘যেহেতু আমরা তিশার সঙ্গে কাজ করেছি, তাই নিয়ম অনুসারে সবারই আইসোলেশনে যাওয়া উচিত। পরে দেখলাম, আমারও ছোটখাটো লক্ষণ আছে। সে কারণে পরীক্ষা করিয়ে ফেললাম। ফল পেয়েছি। আমিও করোনাভাইরাসে আক্রান্ত।’

 

তবে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের জন্য তাহসান জানিয়েছেন, তাঁর জ্বর বা কোনো মারাত্মক শারীরিক সমস্যা নেই। তবে সামান্য দুর্বলতা ও পেশিব্যথা আছে। তাঁকে নিয়ে দুশ্চিন্তা না করার অনুরোধ জানিয়ে সবার কাছে দোয়া চেয়েছেন তাহসান খান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed by M Host BD