বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৫:০৮ পূর্বাহ্ন

করোনায় আক্রান্ত তাহসান, ভক্তদের নিকট চেয়েছেন দোয়া

বিডি নিউজ ৭১ ডেস্কঃ

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন শিল্পী ও অভিনেতা তাহসান খান। সম্প্রতি একটি নাটকের শুটিং সেটে তাঁর সহশিল্পী তানজিন তিশা করোনায় আক্রান্ত হওয়ার পর আইসোলেশনে চলে যান তাহসান। আজ এক বিবৃতিতে নিজে করোনায় আক্রান্ত হওয়ার খবর জানান এই তারকা। পাশপাশি ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কাছে দোয়া চেয়েছেন তিনি।

সহশিল্পী তানজিন তিশার আক্রান্ত হওয়ার খবর শোনার পরপরই করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন তাহসান। সে সময় তাঁর শরীরে করোনার সামান্য কিছু লক্ষণও ছিল। আজ শুক্রবার (৯ অক্টোবর) পরীক্ষার ফল হাতে পাওয়ার পর এক বিবৃতিতে তাহসান জানান, তিনি করোনায় আক্রান্ত।

 

‘মানি মেশিন’ নামে একটি ওয়েবভিত্তিক প্রযোজনার শুটিংয়ে অংশ নিয়েছিলেন তাহসান ও তানজিন তিশা। গত সপ্তাহে হঠাৎ সেই শুটিং থেকে বিরতি নেন তিশা। পরে তিশা জানান, তিনি করোনায় আক্রান্ত। এরপর ওই ইউনিটের প্রায় সবাই আইসোলেশনে চলে যান। তাহসান বলেন, ‘যেহেতু আমরা তিশার সঙ্গে কাজ করেছি, তাই নিয়ম অনুসারে সবারই আইসোলেশনে যাওয়া উচিত। পরে দেখলাম, আমারও ছোটখাটো লক্ষণ আছে। সে কারণে পরীক্ষা করিয়ে ফেললাম। ফল পেয়েছি। আমিও করোনাভাইরাসে আক্রান্ত।’

 

তবে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের জন্য তাহসান জানিয়েছেন, তাঁর জ্বর বা কোনো মারাত্মক শারীরিক সমস্যা নেই। তবে সামান্য দুর্বলতা ও পেশিব্যথা আছে। তাঁকে নিয়ে দুশ্চিন্তা না করার অনুরোধ জানিয়ে সবার কাছে দোয়া চেয়েছেন তাহসান খান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed by M Host BD