বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১১:৩৩ পূর্বাহ্ন

কিডনি ট্রান্সপ্লান্ট আজ, দোয়া চেয়েছেন দেশবাসীর কাছে-পলাশ

বিডি নিউজ ৭১ ডেস্কঃ

আজ ৩১ জানুয়ারি (সােমবার) নারায়ণগঞ্জের প্রখ্যাত শ্রমিক নেতা এবং জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব কাউসার আহমেদ পলাশের কিডনি ট্রান্সপ্লান্ট করা হবে। এজন্য তিনি বর্তমান ভারতে আছেন। সেখানেই তাঁর চিকিৎসা পরিচালিত হবে। এজন্য তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

এছাড়াও তার এই কিডনি ট্রান্সপ্লান্টকে কেন্দ্র করে তার পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া চেয়েছেন দলের নেতাকর্মীরা। তার দ্রুত রােগ মুক্তি কামনা করেছেন সকলে। বিভিন্ন জায়গা দোয়া ও মোনাজাত এর আয়োজন করেন সর্বোস্তরের জনগন।

কাউসার আহমেদ পলাশ অনেক দিন ধরেই কিডনী জটিলতায় ভুগছিলেন। কয়েকদিন পর পরই হাসপাতালে গিয়ে তার চিকিৎসা করাতে হতাে। তবে এই জটিল অসুস্থতা নিয়েও তিনি তার সাংগঠনিক কার্যক্রম অব্যাহত রেখেছিলেন। নেতাকর্মীদেরকে অনুপ্রাণিত করে গেছেন। এর আগে ২০২০ সালের জুনে তাঁর করােনা পজেটিভ এসেছিল। করােনায় আক্রান্ত হয়ে তিনি রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হয়েছিলেন। আর করােনার সময়েই তার কিডনীতে সমস্যা দেখা দেয়।

নারায়ণগঞ্জের মেহনতি মানুষের ভরসার নাম আলহাজ্ব কাউসার আহমেদ পলাশ। শ্রমিকদের নিয়েই যেন তার চলাফেরা। শ্রমিকদের অধিকার আদায়ে অবিরাম সংগ্রাম চালিয়ে লক্ষ শ্রমিকের হৃদয়ে স্থান করে নিয়েছেন কাউসার আহমেদ পলাশ। | যার ধারাবাহিকতায় এবারও করােনা ভাইরাস পরিস্থিতিতে অবেহেলিত শ্রমিকদের পাশে দাঁড়িয়েছিলেন কাউসার আহমেদ পলাশ। সারাদেশ যখন প্রাণঘাতি করােনা ভাইরাসে আক্রমনে লন্ডভন্ড হয়ে যাচ্ছে ঠিক তখনই হাজারাে শ্রমিকদের পাশে এসে দাঁড়িয়েছিলেন তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed by M Host BD