শনিবার, ২৩ মে ২০২০, ০৭:৫৭ অপরাহ্ন

কুতুবপুরে ঈদ উপহার বিতরনঃ প্রতিভা বিকাশ ক্লাব

বিডি নিউজ ৭১ ডেস্কঃ

আজ ২২ মে (রোজঃ শুক্রবার) নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের মধ্য রসুলপুর, পশ্চিম রসুলপুর, দক্ষিণ রসুলপুর, নুরবাগ এবং নয়ামাটিতে বসবাসরত কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরন করা হয়। জানা যায়, “প্রতিভা বিকাশ ক্লাব” নামক সামাজিক সংগঠনের ব্যানারে  বাড়ি গিয়ে এই ঈদ উপহার পৌঁছে দেওয়া হয়।

 

বর্তমান দেশের অচল অবস্থার কারনে ক্লাবের সদস্যরা এই উদ্যোগ নেয়। শুধু আজকেই নয়, কভিড-১৯ এর এই সংকটময় অবস্থায় প্রতিভা বিকাশ ক্লাব পূর্বেও আরও কিছু সাহসী পদক্ষেপ নিয়েছিলো।

 

১লা এপ্রিল তারা প্রথম ধাপে খাদ্যসামগ্রী বিতরন করে এবং ক্লাবের কিছু সাহসী তরুণ সমাজের মানুষকে ঘরে রাখতে রসুলপুর, শাহীবাজার, ইসলামীয়া বাজার সহ পাগলা এলাকায় কল করলেই নিত্য প্রয়োজনী কাঁচা মাল, মুদি মালামাল, ঔষধ সহ বিভিন্ন দ্রব্যাদি অর্ডার করা মাত্রই সেগুলো গ্রাহকের ঘরে পৌঁছে দিতো। এই ডেলিভারিতে নেওয়া হত না অতিরিক্ত কোনো ডেলিভারি চার্জ।

 

উল্লেখ্য, আজ এই কার্যক্রমে উপস্থিত ছিলেন- প্রতিভা বিকাশ ক্লাবের সাধারন সম্পাদক জুয়েল মাহামুদ, সহ. সাধারন সম্পাদক রুবেল হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক শুভাশীষ দেবনাথ,  প্রচার সম্পাদক মোস্তফা, সহ. প্রচার সম্পাদক রেজাউল করীম, ক্রিড়া সম্পাদক মাঈনুল ইসলাম, সহ. ক্রিড়া সম্পাদক আসিফ ও সদস্য রকি এবং ইমাম ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD