শনিবার, ৩০ মে ২০২০, ০১:০২ পূর্বাহ্ন

করোনা ভাইরাসের কারণে সকল খেলাধুলা স্থগিত ঘোষণা

বিডি নিউজ ৭১ ডেস্ক:

করোনা ভাইরাসের কারণে স্থগিত ঘোষণা করা হয়েছে বিশ্ব ক্রীড়াঙ্গনের বিভিন্ন ইভেন্টও। তবে ক্রিকেট-ফুটবলের মতো ইভেন্ট চলমান ছিল বাংলাদেশে।

এবার প্রাণঘাতী করোনা ভাইরাসের ঝুঁকি এড়াতে দেশের চলমান সব ধরনের ঘরোয়া খেলাধুলা ৩১ মার্চ পর্যন্ত স্থগিত রাখার ঘোষণা দিয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। পাশাপাশি এপ্রিল পর্যন্ত সব ধরনের আন্তর্জাতিক খেলা স্থগিত করা হয়েছে।

সোমবার (১৬ মার্চ) বিকেলে সচিবালয়ে একটি জরুরি বৈঠকে এ ঘোষণা দেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। বৈঠকে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক-সহ বিভিন্ন ফেডারেশনের কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, ‘করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দিনদিন বাড়ছে। এই পরিস্থিতে বন্ধ ঘোষণা করা হয়েছে স্কুল-কলেজ। আপনাদের উদ্দেশ্যে বলছি, আগামী ৩১ মার্চ পর্যন্ত সকল ঘরোয়া খেলা আপাতত বন্ধ রাখবেন। এছাড়া আন্তর্জাতিক কোনো ইভেন্ট থাকলে তা এপ্রিলের পরে করার অনুরোধ করবো।’

এর ফলে দেশে চলমান ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেট (ডিপিএল), বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগ (বিপিএল), ট্রিকোটেক্স নারী ফুটবল লিগ, জাতীয় পর্যায়ের যুব দাবা প্রতিযোগিতাসহ সব ধরনের ঘরোয়া প্রতিযোগিতা স্থগিত থাকবে নির্দিষ্ট সময় পযর্ন্ত।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD