সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৬:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
৪ ফেব্রুয়ারির মধ্যে ক্লাস শুরুর উপযোগী করতে প্রতিষ্ঠানগুলোকে শিক্ষামন্ত্রীর নির্দেশ ক্ষমতায় নয়, সত্যের শক্তিতে বিশ্বাসী পলাশ মহান বিজয় দিবসে জাতির সূর্য সন্তানদের প্রতি বিনম্র শ্রদ্ধাঃ পলাশ স্বাস্থ্যবিধি মেনে বিজয় দিবস উদযাপনের আহ্বানঃ প্রধানমন্ত্রী সরকারকে ভ্রুকুটি দেখানোর ধৃষ্টতা দেখাচ্ছে পরাজিত শক্তির দোসরেরাঃ প্রধানমন্ত্রী বিএনপির নেতা–কর্মীদের পদ্মা সেতুতে না ওঠার আহ্বান শাজাহান খানের মুসলিমপ্রধান দেশ হিসেবে বাংলাদেশ ও তুরস্ক উদার গণতন্ত্র চর্চায় বিশ্বাসীঃ কাদের দেশবরেণ্য ফুটবলার বাদল রায়ের মৃত্যুতে পলাশের শোক প্রকাশ শ্রমিকলীগ সভাপতি ফজলুল হকের মৃত্যুতে শ্রমিকনেতা পলাশের শোক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন পলাশ

করোনা ভাইরাসের কারণে সকল খেলাধুলা স্থগিত ঘোষণা

বিডি নিউজ ৭১ ডেস্ক:

করোনা ভাইরাসের কারণে স্থগিত ঘোষণা করা হয়েছে বিশ্ব ক্রীড়াঙ্গনের বিভিন্ন ইভেন্টও। তবে ক্রিকেট-ফুটবলের মতো ইভেন্ট চলমান ছিল বাংলাদেশে।

এবার প্রাণঘাতী করোনা ভাইরাসের ঝুঁকি এড়াতে দেশের চলমান সব ধরনের ঘরোয়া খেলাধুলা ৩১ মার্চ পর্যন্ত স্থগিত রাখার ঘোষণা দিয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। পাশাপাশি এপ্রিল পর্যন্ত সব ধরনের আন্তর্জাতিক খেলা স্থগিত করা হয়েছে।

সোমবার (১৬ মার্চ) বিকেলে সচিবালয়ে একটি জরুরি বৈঠকে এ ঘোষণা দেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। বৈঠকে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক-সহ বিভিন্ন ফেডারেশনের কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, ‘করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দিনদিন বাড়ছে। এই পরিস্থিতে বন্ধ ঘোষণা করা হয়েছে স্কুল-কলেজ। আপনাদের উদ্দেশ্যে বলছি, আগামী ৩১ মার্চ পর্যন্ত সকল ঘরোয়া খেলা আপাতত বন্ধ রাখবেন। এছাড়া আন্তর্জাতিক কোনো ইভেন্ট থাকলে তা এপ্রিলের পরে করার অনুরোধ করবো।’

এর ফলে দেশে চলমান ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেট (ডিপিএল), বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগ (বিপিএল), ট্রিকোটেক্স নারী ফুটবল লিগ, জাতীয় পর্যায়ের যুব দাবা প্রতিযোগিতাসহ সব ধরনের ঘরোয়া প্রতিযোগিতা স্থগিত থাকবে নির্দিষ্ট সময় পযর্ন্ত।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed by M Host BD