রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৬:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দেশবরেণ্য ফুটবলার বাদল রায়ের মৃত্যুতে পলাশের শোক প্রকাশ শ্রমিকলীগ সভাপতি ফজলুল হকের মৃত্যুতে শ্রমিকনেতা পলাশের শোক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন পলাশ বাংলাদেশিদের দুই ঘণ্টার সাইবার হামলায় নাস্তানাবুদ ফ্রান্সের সেই ওয়েবসাইট কাউন্সিলর পদ থেকে ইরফান সেলিমকে বরখাস্ত হাজি সেলিমের দখল থেকে অগ্রণী ব্যাংকের জমি উদ্ধার রাসুল(সা.) কে ব্যঙ্গচিত্র প্রকাশকারী পত্রিকা শার্লি এবদোর উপর সাইবার আক্রমন চলছে হাজী সেলিমের ছেলে গ্রেপ্তার বিশ্বনবীর অবমাননায় ফ্রান্সের বানিজ্যিক ওয়েবসাইট হ্যাক করল ‘সাইবার ৭১’ নারায়ণগঞ্জে রূপগঞ্জে কারখানায় গলিত লোহা শরীরে পড়ে ২ শ্রমিকের মৃত্যু

গ্রীন ডেল্টার ভুল চিকিৎসায় পাগলায় শিক্ষার্থীর মৃত্যু

বিডি নিউজ ৭১ ডেস্কঃ 

নারায়ণগঞ্জ জেলার কুতুবপুর ইউনিয়নের পাগলা এলাকায়  ভুল চিকিৎসায় ৮ম শ্রেনির এক স্কুল শিক্ষার্থীর মৃত্যুর ঘটনা ঘটেছে গ্রীন ডেলটার পাগলা শাখায়।

গত ২০শে আগস্ট নারায়ণগঞ্জ জেলার, ফতুল্লা থানার, পাগলা নয়ামাটি এলাকায় আয়েশা আক্তার আলফি(১৪) নামের পাগলা উচ্চ বিদ্যালের এক শিক্ষার্থী বাড়ির ছাদে সমবয়সীদের সাথে খেলার সময় হঠাৎ পা পিছলে পড়ে যায়। ব্যাথা অনুভব করলে স্থানীয় পাগলা বাজার কামালপুরে অবস্থিত গ্রীন ডেলটা ক্লিনিকে নিয়ে যাওয়া হলে হসপিটাল কতৃপক্ষ জানায়, “পায়ের হাড় ভেংগে গেছে এবং অপারেশন করাতে হবে।”

আলফির অভিভাবক এখানে অপারেশন করাতে অনিচ্ছা প্রকাশ করলেও, হাসপাতাল কর্তৃপক্ষ আস্থা দেয় তারা এটা করতে পারবে। পরবর্তীতে অপারেশনের জন্য তাকে অজ্ঞান করার জন্য এনেস্থেসিয়া ইনজেকশন পুশ করা হয় ভুল জায়গায়, যার ফলে কার্যকারিতা না পাওয়ায় তারা আবারো ইনজেকশন পুশ করে এবং ওভার ডোজের কারনে এক পর্যায়ে কোমায় চলে যেতে থাকে আলভী। মূহুর্তের মধ্যেই নিস্তেজ হয়ে যায় আলভীর পুরো শরীর। অবস্থা বেগতিক দেখে গ্রীন ডেলটা কর্তৃপক্ষ জানায়, “আলফির আই.সি.ইউ সাপোর্ট লাগবে। যা তাদের এখানে না থাকায়, তারা তাদের অন্য শাখা ধোলাইপাড় ডেলটা হেলথ কেয়ার,যাত্রাবাড়ী শাখায় নিয়ে যায়।” দীর্ঘ ৩ দিন মৃত্যুর সাথে লড়াই করার পর আজ ২৩শে আগষ্ট সকালে আই.সি.ইউ রুমে মারা যান আলফি।

আলফির ভাই শান্ত বোন হত্যার বিচার দাবি করে বলেন, “অজ্ঞান করার ইনজেকশন দেয়ার পূর্বেও আমার বোন স্বাভাবিক ছিলো, কথা বলছিলো। চোখের সামনে এভাবে হারিয়ে ফেললাম আমার বোনকে। আমি এর সঠিক বিচার চাই।”

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed by M Host BD