সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ১০:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দূষিতদের বের করে দিয়ে, বিশুদ্ধ আওয়ামী লীগ চাই: কাদের ঘূর্ণিঝড় হাগিবিসের আঘাতে জাপানে নিহত ১৯ আলীগঞ্জ মাঠ রক্ষায় সর্বাত্মক সহযোগীতা অব্যাহত থাকবে: ডিসি জসিম আজ ৪র্থ ডিসি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ আনুষ্ঠানিক উদ্বোধন হাওরের সুন্দর পরিবেশ রক্ষার আহ্বান রাষ্ট্রপতির টাইগারদের পাকিস্তান সফরের বিষয়ে সিদ্ধান্ত দেবে সরকার রাজনীতি চলবে কি না, সিদ্ধান্ত বিশ্ববিদ্যালয় প্রশাসনের: শিক্ষামন্ত্রী দীপু মনি মহিলা শ্রমিক লীগের নবগঠিত সভাপতি সুরাইয়া, সাধারণ সম্পাদক রহিমা দেনমোহর নির্ধারণে রাসূলুল্লাহ (সা:) এর আদর্শ ৫ দফা দাবি বাস্তবায়নের আগে বুয়েটে ভর্তি পরীক্ষা নয়

শেখ হাসিনার নির্দেশনায় আ.লীগের আগেই চার সহযোগী সংগঠনের কাউন্সিল

বিডি নিউজ ৭১ ডেস্ক:

আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের আগেই দলের চার সহযোগী সংগঠনের সম্মেলন অনুষ্ঠিত হবে। এ চারটি সংগঠন হচ্ছে যুবলীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ ও স্বেচ্ছাসেবক লীগ। আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ নির্দেশনা দিয়েছেন।

বুধবার রাতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে দলের শীর্ষ নেতাদের সঙ্গে এক অনির্ধারিত বৈঠকে তিনি এ নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৈঠক শেষে ওবায়দুর কাদের উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, কেবল যুবলীগ নয় আওয়ামী লীগের জাতীয় কাউন্সিলের আগেই শ্রমিক লীগ, কৃষক লীগ ও স্বেচ্ছাসেবক লীগকেও কাউন্সিল সম্পন্ন করার নির্দেশ দিয়েছেন আমাদের নেত্রী।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, অভিযান চলবে। দলের তৃণমূল পর্যায়ে যে মেয়াদোত্তীর্ণ কমিটিগুলো আছে সেগুলোতে নতুন কমিটি হবে। আমাদের দলের মধ্যে যেন কোনও অনুপ্রবেশকারী ঢুকতে না পারে এবং নতুন যে কমিটি হবে সেগুলোতে যেন তারা স্থান করে নিতে না পারে সে বিষয়ে সবাইকে সতর্ক থাকতে বলেছেন আওয়ামী লীগ সভাপতি। নতুন কমিটিতে যেন পরগাছা আগাছা স্থান না পায় সে বিষয়েও সবাইকে সতর্ক থাকতে বলেছেন তিনি।

প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে অন্যদের মধ্যে সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD