বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৮:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাংলাদেশিদের দুই ঘণ্টার সাইবার হামলায় নাস্তানাবুদ ফ্রান্সের সেই ওয়েবসাইট কাউন্সিলর পদ থেকে ইরফান সেলিমকে বরখাস্ত হাজি সেলিমের দখল থেকে অগ্রণী ব্যাংকের জমি উদ্ধার রাসুল(সা.) কে ব্যঙ্গচিত্র প্রকাশকারী পত্রিকা শার্লি এবদোর উপর সাইবার আক্রমন চলছে হাজী সেলিমের ছেলে গ্রেপ্তার বিশ্বনবীর অবমাননায় ফ্রান্সের বানিজ্যিক ওয়েবসাইট হ্যাক করল ‘সাইবার ৭১’ নারায়ণগঞ্জে রূপগঞ্জে কারখানায় গলিত লোহা শরীরে পড়ে ২ শ্রমিকের মৃত্যু রোহিঙ্গা সংকটে জাতিসংঘকে আরও জোরালো ভূমিকা নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর উপকূল অতিক্রম করেছে গভীর নিম্নচাপ, ৩ নম্বর সংকেত বহাল স্বাস্থ্যমন্ত্রীকে প্রধান করে ভ্যাকসিন ব্যবস্থাপনা টাস্কফোর্স গঠন

জামালপুরে নতুন ডিসির যোগদান

জামালপুরে নতুন ডিসির যোগদান

বিডি নিউজ ৭১ : কর্মস্থলে যোগদান করেছেন জামালপুরের নতুন জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ এনামুল হক। সোমবার বিকেলে তিনি জামালপুর পৌঁছে তার কার্যালয়ে যোগদান করেন।

সম্প্রতি জামালপুরের সাবেক জেলা প্রশাসক আহমেদ কবীরের সাথে তার অফিস সহায়ক এক নারীর অপত্তিকর ভিডিও ভাইরাল হলে সারাদেশে সমালোচনার ঝড় উঠে। এ ঘটনায় রোববার জনপ্রশাসন মন্ত্রণালয়ের একটি প্রজ্ঞাপনে তাকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করে জনপ্রশাসন মন্ত্রণলয়ে বদলি করা হয়।

একই দিন আরেকটি প্রজ্ঞাপনে জামালপুরের জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেওয়া হয় পরিকল্পনামন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ এনামুল হককে। নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক কর্মস্থলে যোগদান করে জামালপুরের উন্নয়নে সবার সহযোগিতা কামনা করেন।

উল্লেখ, বৃহস্পতিবার মধ্যরাতে খন্দকার সোহেল আহমেদ নামের একটি ফেসবুক আইডি থেকে জেলা প্রশাসকের আপত্তিকর ভিডিওটি পোস্ট করা হয়। জেলা প্রশাসকের এমন কর্মকাণ্ডে শুক্রবার ভোর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দার ঝড় উঠে। তবে শুক্রবার সকাল থেকে ওই আইডিতে আর ওই ভিডিওটি খুঁজে পাওয়া না গেলেও ফেসবুক ম্যাসেঞ্জারে ভাইরাল আকারে ভিডিওটি ছড়িয়ে পড়ে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD