শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ০১:৫৬ অপরাহ্ন

তেলে ব্যথা না সারায় বিজ্ঞাপনের মডেল গোবিন্দ ও শ্রফকে জরিমানা

বিডি নিউজ ৭১ ডেস্ক:

বিজ্ঞাপনের বক্তব্য অনুযায়ী ১৫ দিনের মধ্যে ব্যথা না সারায় মামলা করেন আইনজীবী অভিনব আগরওয়াল।

ব্যথানাশক একটি ভেষজ তেলের বিজ্ঞাপনে অভিনয় করেছিলেন বলিউড তারকা গোবিন্দ ও জ্যাকি শ্রফ। বিজ্ঞাপনে বলা হয়েছিল, ব্যথানাশক এই তেল ব্যবহারের ১৫ দিনের মধ্যে ব্যাথা উপশম না হলে টাকা ফেরত দেওয়া হবে।

বিজ্ঞাপনের বক্তব্য বিশ্বাস করে ২০১২ সালে বাবার জন্য ৩৬০০ রুপি খরচ করে ওই তেল কিনেছিলেন মুজফফরনগরের আইনজীবী অভিনব আগরওয়াল। কিন্তু ১৫ দিন পার হলেও তার বাবার ব্যথা সারেনি। তাই বিজ্ঞাপন অনুযায়ী ওই কোম্পানির কাছে টাকা ফেরত চান। কিন্তু অভিনবকে টাকা ফেরত দেওয়া হয়নি। তার অভিযোগ, টাকা ফেরত না দিয়ে উল্টে তাকে হেনস্থা করেন ওই কোম্পানির কর্মকর্তারা।

এসবের পরিপ্রেক্ষিতে, ৫ বছর আগে ওই কোম্পানির বিরুদ্ধে মামলা করেন অভিনব। ইন্ডিয়া টুডে জানায়, সম্প্রতি এই মামলার রায় দিয়েছে ভোক্তা অধিকার সংশ্লিষ্ট ভারতের একটি আদালত। রায়ে তেল প্রস্তুতকারী কোম্পানি, কোম্পানির দুই অ্যাম্বাসেডর গোবিন্দ ও জ্যাকি শ্রফ, প্রচারক সংস্থা টেলিমার্ট শপিং নেটওয়ার্ক প্রাইভেট লিমিটেড এবং ম্যাক্স কমিউনিকেশনকে ২০ হাজার রুপি জরিমানার নির্দেশ দেয় আদালত। এছাড়া ওই তেলের দাম বাবদ ৩ হাজার ৬০০ রুপি ও ৯ শতাংশ হারে সুদসহ অভিনব’র সমস্ত আইনি খরচ মিটিয়ে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD