রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৭:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ক্ষমতায় নয়, সত্যের শক্তিতে বিশ্বাসী পলাশ মহান বিজয় দিবসে জাতির সূর্য সন্তানদের প্রতি বিনম্র শ্রদ্ধাঃ পলাশ স্বাস্থ্যবিধি মেনে বিজয় দিবস উদযাপনের আহ্বানঃ প্রধানমন্ত্রী সরকারকে ভ্রুকুটি দেখানোর ধৃষ্টতা দেখাচ্ছে পরাজিত শক্তির দোসরেরাঃ প্রধানমন্ত্রী বিএনপির নেতা–কর্মীদের পদ্মা সেতুতে না ওঠার আহ্বান শাজাহান খানের মুসলিমপ্রধান দেশ হিসেবে বাংলাদেশ ও তুরস্ক উদার গণতন্ত্র চর্চায় বিশ্বাসীঃ কাদের দেশবরেণ্য ফুটবলার বাদল রায়ের মৃত্যুতে পলাশের শোক প্রকাশ শ্রমিকলীগ সভাপতি ফজলুল হকের মৃত্যুতে শ্রমিকনেতা পলাশের শোক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন পলাশ বাংলাদেশিদের দুই ঘণ্টার সাইবার হামলায় নাস্তানাবুদ ফ্রান্সের সেই ওয়েবসাইট

দেশবরেণ্য ফুটবলার বাদল রায়ের মৃত্যুতে পলাশের শোক প্রকাশ

বিডি নিউজ ৭১ ডেস্কঃ

সাবেক তারকা ফুটবলার ও বাফুফের সাবেক ভাইস প্রেসিডেন্ট বাদল রায় এর প্রয়ানে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক ও আলীগঞ্জ ক্লাবের সম্মানিত সভাপতি ক্রিড়াপ্রেমি আলহাজ্ব কাউসার আহমেদ পলাশ। বাংলাদেশের ফুটবলের জন্য তার অসামান্য অবদান দেশের প্রতিটি ফুটবল প্রেমিক আজীবন মনে রাখবেন।

শ্রমিকনেতা ও ক্রিড়াসংগঠক কাউসার আহমেদ পলাশ মরহুমের আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে ভুগছিলেন বাদল রায়। গত ১৬ নভেম্বর তার লিভার ক্যান্সার হওয়ার কথা জানিয়েছিলেন ঘনিষ্ঠ বন্ধু আব্দুল গাফফার।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর। স্ত্রী, এক ছেলে ও মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

শ্বাসকষ্টজনিত সমস্যার জন্য কিছু দিন আগে রাজধানীর আসগর আলী হাসপাতালে ভর্তি করা হয়েছিল বাদলকে। পরবর্তীতে কিডনির জটিলতা দেখা দিলে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছিল।

২০১৭ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহায়তায় সিঙ্গাপুরে মস্তিস্কে জটিল অস্ত্রোপচার করানো হয়েছিল বাদলের। সেরে উঠে দেশে ফিরলেও স্বাভাবিক চলাচলের ক্ষমতা হারান তিনি।

জাতীয় দলের হয়ে ১৯৮১ থেকে ৮৬ পর্যন্ত খেলা বাদল মোহামেডান স্পোর্টিংয়ের হয়ে ১৯৭৭ থেকে ১৯৮৯ সাল পর্যন্ত খেলেন। দলটির হয়ে জেতেন পাঁচটি লিগ শিরোপা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed by M Host BD