শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ১০:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শনিবার ঢাকায় আসছেন বান কি মুন ‘গোলাপী টেস্ট’ দেখতে প্রধানমন্ত্রী কলকাতা যাচ্ছেন শুক্রবার রাজধানী সুপার মার্কেটের আগুন কেড়ে নিলো অনেক দোকানীর ভাগ্য লবণ-চাল নিয়ে গুজব সৃষ্টিকারীদের রেহাই নেইঃ কাদের দুবাই থেকে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আ.লীগের ভাবমূর্তি রক্ষায় মীর সোহেলের বহিঃস্কারের দাবি ত্যাগী নেতাকর্মীদের উভয় জগতে সুখী হতে মহানবী (সা) কে অনুস্মরণ করুন: মাহাথির শেখ হাসিনা বিশ্বের অন্যতম শীর্ষ ব্যক্তিত্বসম্পন্ন নেতা: দ্য ডেইলি লিডারশিপ যুক্তরাষ্ট্র জয় করলেন বাংলাদেশী বিজ্ঞানী ডা. আরিফ বাংলাদেশ-ভারত ইডেন টেস্ট টিকিটের জন্য সমর্থকরা বিক্ষোভ করেছে

ধানমন্ডিতে শিল্পপতির ফ্ল্যাটে গলা কেটে দুজনকে হত্যা

বিডি নিউজ ৭১ ডেস্ক:

রাজধানীর ধানমন্ডি এলাকায় এক শিল্পপতির ফ্ল্যাটে দুজনকে গলা কেটে হত্যা করা হয়েছে। আজ শুক্রবার সন্ধ্যার পর ধানমন্ডি ২৮ নম্বর সড়কের ২১ নম্বর বাসার পঞ্চম তলায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন আফরোজা বেগম (৬৫) ও গৃহকর্মী দিতি (১৭)। ধানমন্ডি থানার উপপরিদর্শক (এসআই) মো. মেরাজ প্রথম আলোকে হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, মনির উদ্দিন নামের এক শিল্পপতির ফ্ল্যাটে এ হত্যাকাণ্ড ঘটেছে। তিনি তৈরি পোশাকশিল্প মালিকদের শীর্ষ সংগঠন বিজিএমইএর একজন পরিচালক। তিনি টিনটেক নামের একটি গার্মেন্টসের মালিক। ছয়তলা ভবনটির এফ-৪ ফ্ল্যাটে এই ঘটনা ঘটেছে। ফ্ল্যাটে মনির উদ্দিনের শাশুড়ি ও গৃহকর্মী থাকতেন। ভবনে মনিরের মালিকানাধীন মোট চারটি ফ্ল্যাট আছে। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে খবর পেয়ে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে যান।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। ০১ নভেম্বর, ধানমন্ডি, ঢাকা। ছবি: প্রথম আলোপুলিশ জানিয়েছে, নিহতদের গলায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। ধানমন্ডি মডেল থানার উপপরিদর্শক (এসআই) এনামুল হক সাংবাদিকদের বলেন, আশপাশের লোকজনের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে এসে ফ্ল্যাটের দরজা ভেঙে পুলিশ ভেতরে ঢোকে। ফ্ল্যাটের দুটি আলাদা কক্ষে দুজনের লাশ পাওয়া গেছে। আশপাশের লোকজনকে জিজ্ঞেস করে জানা গেছে, কয়েক দিন আগে নতুন একজন গৃহপরিচারিকা ওই ফ্ল্যাটে কাজ শুরু করেন। এ ঘটনায় ওই গৃহকর্মী জড়িত কি না সেটি খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য শিল্পপতি মনিরের দেহরক্ষী বাচ্চু ও ভবনের এক নিরাপত্তাকর্মীকে আটক করা হয়েছে।

 

শিল্পপতি মনির উদ্দিন কান্নায় ভেঙে পড়েন। লাশ দুটি উদ্ধারের পর রাত পৌনে নয়টার দিকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আলামত সংগ্রহ শুরু করেছে। পুলিশ পুরো বাড়িটি ঘিরে রেখেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD