সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০১:৩৪ পূর্বাহ্ন

নতুন করে নির্বাচন নিয়ে বির্তক তোলার সুযোগ নেই: হানিফ

বিডি নিউজ ৭১ ডেস্ক:

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, নির্বাচন কমিশন থেকে বলেছে ৩৩ শতাংশ ভোট পোল হয়েছে। সুতরাং নতুন করে নির্বাচনকে নিয়ে বির্তক তোলার সুযোগ নেই। তিনি বলেন, রাজনৈতিক জীবনে নানা বির্তকের কারণে জনবিচ্ছিন্ন ব্যাক্তিরাই নতুন বক্তব্যে দিয়ে ইস্যু তৈরি করে মিডিয়াতে বেঁচে থাকতে চায়।

বুধবার (৫ ফেব্রুয়ারি) বেলা ১২টায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল চত্বরে বকুল চারা রোপন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, নির্বাচনের পরে বিএনপি হরতাল ডেকেছিল। জনগণ ভোটের মাঠেও বিএনপিকে প্রত্যাখান করেছিল, আন্দোলনের ক্ষেত্রেও প্রত্যাখান করেছে।

তিনি বলেন, বিএনপি জনগণ প্রত্যাখ্যাত দল। বিভিন্ন অপকর্মের কারণে দলটি জনগণের কাছে ধিক্কিত। সুতরাং বিএনপির কর্মসূচী নিয়ে আওয়ামী লীগের ভাবার প্রশ্নই ওঠে না।

হানিফ আরও বলেন, যেহেতু বিএনপি নির্বাচনটা আন্দোলনের অংশ হিসেবে নিয়েছিল। সে কারণে নির্বাচনে দৃশ্যমান কোন প্রতিদ্বন্দীতা দেখা যায়নি। যখন দুইটা দলের প্রার্থীর মধ্যে প্রতিদ্বন্দীতা দেখা যায় না তখন দুই দলের সমর্থকদের ভোট দেয়ার ব্যাপারে আগ্রহ বা চাপ থাকে না। সেকারণে মানুষ ভোট দিতে কেন্দ্রে যায় নি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD