শনিবার, ১৫ জানুয়ারী ২০২২, ০১:০৩ অপরাহ্ন

নারায়ণগঞ্জে ট্রেন-বাস সংঘর্ষ, ৩ জন নিহত ও আহত ৮

বিডি নিউজ ৭১ ডেস্কঃ

নারায়ণগঞ্জ শহরের ১ নম্বর রেলগেট এলাকায় ট্রেন ও বাসের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই ৩ জন নিহত হন। এদিকে এ ঘটনায় অজ্ঞাতনামা ১ শিশু ঢাকা মেডিকেলে মারা গেছে। আহত হয়েছেন অন্তত ৮ জন।

আজ রোববার সন্ধ্যা ৬টায় রেলগেটের ওপর দাঁড়িয়ে থাকা আনন্দ পরিবহনের বাসকে ধাক্কা দেয় ঢাকা থেকে আসা ট্রেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, শিশুটির বাঁ পা কোমর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। মুমূর্ষু অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঘটনার বিবরণ দিয়ে পুলিশ জানায়, ঢাকা থেকে আসা নারায়ণগঞ্জ ‘ক’ ট্রেনটি রেলগেটে দাঁড়িয়ে থাকা আনন্দ বাসকে সরাসরি ধাক্কা দেয়। মূলত যানজটের কারণে বাসটি আটকে গিয়েছিল রেল ক্রসিংয়ের ওপর। ফলে ক্রসিং নামানো সম্ভব হয়নি। এরই মাঝে ট্রেন চলে আসায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে ট্রেনটি প্রায় দেড় শ ফুট টেনে নিয়ে যায় বাসটিকে।

ঘটনার পরপরই আশপাশের লোকজন আহত ব্যক্তিদের উদ্ধার করেন। তাঁদের তিনজনকে ঢাকা মেডিকেল, একজনকে মিটফোর্ড এবং বাকি চারজনকে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাঁরা হলেন ঢামেকে চিকিৎসাধীন অজ্ঞাত কিশোর (১০), মাথায় আঘাত পাওয়া অজ্ঞাত ব্যক্তি (৩৫), নুরু মিয়া (২৫)। মিটফোর্ডে চিকিৎসাধীন মিজান মিয়া (৬৫) এবং ভিক্টোরিয়ায় চিকিৎসাধীন কাদের (৩৮), আমেনা (৪০), মনির (২৬) এবং শাকিল (২৫)।

বিষয়টি নিশ্চিত করে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান বলেন, ‘আমরা ঘটনাস্থল থেকে দুইজনের লাশ উদ্ধার করেছি। তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি। উভয়ের লাশ নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।’

একই বিষয়ে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপপরিচালক আবদুল্লাহ আল আরেফিন বলেন, ‘আমরা উদ্ধারকাজ চালাচ্ছি। হতাহত ব্যক্তিদের পরিচয় জানার চেষ্টা চলছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।’

নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ফরহাদ জানান, গুরুতর আহত ৪ জনকে ঢাকায় পাঠানো হয়েছে, বাকি ৪ জনকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed by M Host BD