রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৮:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ক্ষমতায় নয়, সত্যের শক্তিতে বিশ্বাসী পলাশ মহান বিজয় দিবসে জাতির সূর্য সন্তানদের প্রতি বিনম্র শ্রদ্ধাঃ পলাশ স্বাস্থ্যবিধি মেনে বিজয় দিবস উদযাপনের আহ্বানঃ প্রধানমন্ত্রী সরকারকে ভ্রুকুটি দেখানোর ধৃষ্টতা দেখাচ্ছে পরাজিত শক্তির দোসরেরাঃ প্রধানমন্ত্রী বিএনপির নেতা–কর্মীদের পদ্মা সেতুতে না ওঠার আহ্বান শাজাহান খানের মুসলিমপ্রধান দেশ হিসেবে বাংলাদেশ ও তুরস্ক উদার গণতন্ত্র চর্চায় বিশ্বাসীঃ কাদের দেশবরেণ্য ফুটবলার বাদল রায়ের মৃত্যুতে পলাশের শোক প্রকাশ শ্রমিকলীগ সভাপতি ফজলুল হকের মৃত্যুতে শ্রমিকনেতা পলাশের শোক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন পলাশ বাংলাদেশিদের দুই ঘণ্টার সাইবার হামলায় নাস্তানাবুদ ফ্রান্সের সেই ওয়েবসাইট

নেতা-কর্মীদের প্রত্যাশা কাউসার আহমেদ পলাশ’ই ভরসা

বিডি নিউজ ৭১ ডেস্ক:

তৃণমূল থেকে উঠে আসা এক রাজনীতিবিদ আলহাজ্ব কাউসার আহমেদ পলাশ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শে উজ্জীবিত রাজনীতির ময়দানের এক বটবৃক্ষ তিনি।

ছাত্র রাজনীতি থেকে উঠে আসা এই রাজনীতিবিদ মেধা-মনন, নিষ্ঠা ও সততা আর কর্মদক্ষতা দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র আধুনিক সমৃদ্ধশালী, ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে দিনরাত কাজ করে যাচ্ছেন। কর্মী বান্ধব রাজনীতিবিদ হিসেবে রয়েছে তার সুখ্যাতি। আপামর জনতার মাঝেই যিনি খুজে পেয়েছেন জীবনের শ্রী। নারায়নগঞ্জের প্রত্যেকটি রাজনৈতিক-সামাজিক আন্দোলনে অগ্রভাগে থেকে বলিষ্ঠ নেতৃত্ব দিয়েছেন শ্রমিক নেতা আলহাজ্ব কাউসার আহমেদ পলাশ।

জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক হওয়ার পরও তিনি চলাফেরা করেন একজন সাধারণ মানুষের মত। কর্মীরা যার কাছে পান পরম মমতা আর স্নেহের পরশ, যে কোন সময় যে কোন শ্রমিক বা সাধারণ মানুষ যে কোন সমস্যা নিয়ে তাঁর কাছে গেলে তিনি কাজটি সমাধান করে দেন।

শ্রমিকলীগের রাজনীতি করতে গিয়ে হয়েছেন বহু হামলা আর মামলার শিকার। কারাবাস করতে হয়েছে বহুবার। তারপরও থেমে যাননি, তিনি আঘাতে -আঘাতে শক্ত হয়ে আবার ঘুরে দাঁড়িয়েছেন।

শ্রমিকলীগের রাজনীতিতে সম্ভাবনাময় একটি নাম কাউসার আহমেদ পলাশ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed by M Host BD