শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ০১:৫৭ অপরাহ্ন

পরীক্ষা জালিয়াতির কারনে এমপি বুবলীকে আওয়ামীলীগ থেকে বহিষ্কার

বিডি নিউজ ৭১ ডেস্কঃ

জালিয়াতির মাধ্যমে পরীক্ষায় অংশ নেয়ায় সংরক্ষিত নারী আসনের এমপি তামান্না নুসরাত বুবলীকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে। তিনি নরসিংদী জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও নরসিংদীর প্রয়াত মেয়র লোকমান হোসেনের স্ত্রী।

শুক্রবার বুবলীকে বহিস্কারের সিদ্ধান্তের কথা জানায় নরসিংদী জেলা আওয়ামী লীগ। সন্ধ্যায় নরসিংদীর মনোহরদী উপজেলার গোতাশিয়ায় শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূনের বাগান বাড়িতে অনুষ্ঠিত দলীয় বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজরুল ইসলাম হীরুর সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন। আরো উপস্থিত ছিলেন, নরসিংদী-২ আসনের সাংসদ ডা. আনোয়ারুল আশরাফ খান দীলিপ, নরসিংদী-৩ আসনের সাংসদ জহিরুল হক ভূইয়া মোহন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন ভূইয়া, নরসিংদী পৌরসভার মেয়র কামরুজ্জামান কামরুল ও মাধবদী পৌরসভার মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক প্রমুখ।

উল্লেখ্য, একাদশ জাতীয় নির্বাচনের আগে জমা দেয়া হলফনামা অনুযায়ী মহিলা সংরক্ষিত সংসদ সদস্য বুবলী এইচএসসি পাস। নিজের শিক্ষাগত যোগ্যতা বাড়িয়ে নিতে তিনি উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে বিএ কোর্সে ভর্তি হন। তবে বিএ পাস করার জন্য তিনি অনিয়মের আশ্রয় নেন। তিনি ঢাকায় থাকলেও তার হয়ে নরসিংদীতে বিএ পরীক্ষায় অংশ নেন প্রক্সি প্রার্থীরা।

ঘটনাটি প্রকাশ হলে বুবলীর সব পরীক্ষা বাতিল করা হয়। সেইসঙ্গে পরীক্ষা থেকেও বহিষ্কার করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD