সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ১০:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দূষিতদের বের করে দিয়ে, বিশুদ্ধ আওয়ামী লীগ চাই: কাদের ঘূর্ণিঝড় হাগিবিসের আঘাতে জাপানে নিহত ১৯ আলীগঞ্জ মাঠ রক্ষায় সর্বাত্মক সহযোগীতা অব্যাহত থাকবে: ডিসি জসিম আজ ৪র্থ ডিসি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ আনুষ্ঠানিক উদ্বোধন হাওরের সুন্দর পরিবেশ রক্ষার আহ্বান রাষ্ট্রপতির টাইগারদের পাকিস্তান সফরের বিষয়ে সিদ্ধান্ত দেবে সরকার রাজনীতি চলবে কি না, সিদ্ধান্ত বিশ্ববিদ্যালয় প্রশাসনের: শিক্ষামন্ত্রী দীপু মনি মহিলা শ্রমিক লীগের নবগঠিত সভাপতি সুরাইয়া, সাধারণ সম্পাদক রহিমা দেনমোহর নির্ধারণে রাসূলুল্লাহ (সা:) এর আদর্শ ৫ দফা দাবি বাস্তবায়নের আগে বুয়েটে ভর্তি পরীক্ষা নয়

পর্দায় অভিষেক শাহরুখ কন্যার, সামনে এল ছবির টিজার

বিডি নিউজ ৭১ ডেস্কঃ

মাস দুয়েক আগে প্রকাশ পেয়েছিল ছবির পোস্টার। নীল ডেনিম এবং কালো ফুলস্লিভ শার্টে শাহরুখ কন্যা সুহানাকে ভাল লেগেছিল সবার। এবার মুক্তি পেল সেই ফিল্মের টিজার। ছবির নাম ‘দ্য গ্রে পার্ট অব ব্লু’। এই ছবিতেই প্রথম বার পর্দায় অভিষেক ঘটতে চলেছে সুহানা খানের।তবে বড় পর্দায় নয়, আপাতত শর্টফিল্ম দিয়েই ফিল্মি অভিষেক ঘটতে চলেছে তাঁর।

ছবিটি পরিচালনা করেছেন সুহানারই সহপাঠী থিয়োডর জিমেনো। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে ছবির টিজার শেয়ার করে থিয়োডর লিখেছেন,‘আমার আসন্ন ছবির কিছু ঝলক।এভাবে পাশে থাকার জন্য সবাইকে অনেক ধন্যবাদ। আশা করি টিজারটি আপনাদের ভাল লাগবে।তবে পাশাপাশি থিয়োডর এও জানান, গোটা ছবিটি দর্শকরা কবে দেখতে পারবেন সে ব্যাপারে তিনি বা তাঁর টিম এখনও নিশ্চিত নন। টিজারটি সংলাপবিহীন। সুন্দর ব্যাকগ্রাউন্ড স্কোর এবং মনোরম দৃশ্যায়ন ইতিমধ্যেই ভাল লেগেছে দর্শকদের। সুহানার ইনস্টাগ্রামও ভরেছে শুভেচ্ছাবার্তায়। তাঁর মুখের অভিব্যক্তি মন ছুঁয়েছে সাধারণের।

 

ছোটবেলা থেকেই অভিনয় নিয়ে বেশ প্যাশনেট শাহরুখ কন্যা। কলেজে থিয়েটারের মঞ্চেও চুটিয়ে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। ইংল্যান্ডের আরডিংলি কলেজ থেকে এই বছরের শুরুর দিকেই স্নাতক হন সুহানা। মেয়ের সংবর্ধনা অনুষ্ঠানে  মুম্বই থেকে উড়ে গিয়েছিলেন সপত্নী শাহরুখ। টুইটারে মেয়ের সাফল্যে খুশি হয়ে পোস্টও করেছিলেন কিং খান। অন্য দিকে লাইমলাইট থেকে স্ব-ইচ্ছায় বেশ কিছুটা দূরে গিয়ে আপাতত পরিবারকে সময় দিচ্ছেন কিং খান। শোনা যাচ্ছে সাময়িক ‘হাইবারনেশন’ কাটিয়ে খুব শীঘ্রই বড় পর্দায় ফিরতে চলেছেন তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD