বুধবার, ২৯ জুলাই ২০২০, ১০:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

৫০টি কোরআন খতম ও দোয়ার মাধ্যমে শ্রমিকনেতা পলাশের ৫০তম জন্মদিন পালন

বিডি নিউজ ৭১ ডেস্কঃ

১৯৭১ সালের ২১শে এপ্রিল ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের আলীগঞ্জ এলাকায় জন্ম নিয়েছিলেন আজকের এই বিখ্যাত শ্রমিক নেতা। তাঁর বাবার নাম ইদ্রিস আলী মেম্বার ও মা হাজেরা খাতুন।

 

আজ ২১ এপ্রিল (মঙ্গলবার) ৫০ বছর পা রাখলেন শ্রমজীবী মানুষের প্রাণের স্পন্দন, গণমানুষের নেতা, দক্ষ ক্রীড়া সংগঠক ও শিক্ষানুরাগী জাতীয় শ্রমিকলীগ নেতা এবং ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্সের কেন্দ্রিয় সভাপতি আলহাজ্ব কাউসার আহমেদ পলাশ।

 

তার জন্মদিন ঘিরে রয়েছে নানা উদ্দীপনা ও উৎসাহ। তার এই সুবর্ণ জয়ন্তীতে নেতা কর্মী এবং নারায়ণগঞ্জের সাধারন মানুষের মাঝে বইছে এক সীমাহীন আনন্দ।

 

জাতীয় শ্রমিকলীগ অন্তর্ভুক্ত রসুলপুর ইউনিট কমিটির উদ্যোগে ২১ শে এপ্রিলের প্রথম প্রহরে ৫০ টি কোরআন খতম এবং দোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিশিষ্ট শ্রমিক নেতা আলহাজ্ব কাউসার আহমেদ পলাশের জন্মদিন পালন করা হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ মোঃ আবির হোসেন।

 

উল্লেখ্য, উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন- কাউসার আহমেদ পলাশের একান্ত বিশ্বস্ত সহযোগী এবং জাতীয় শ্রমিকলীগের রসুলপুর ইউনিট সভাপতি মোঃ ইদ্রিস। এছাড়াও তিনি আলহাজ্ব কাউসার আহমেদ পলাশের দীর্ঘায়ু কামনা করেন।

 

শুভ সুবর্ণ জয়ন্তী হে শোষিত মানুষের সংগ্রামী নেতা। রইলো হাজারো শ্রদ্ধা ও ভালোবাসা। এগিয়ে যাও দৃঢ় প্রত্যয়ে। শুভ হোক তোমার পথচলা এটাই আমাদের প্রত্যাশা-  মোঃ ইদ্রিস, সভাপতি, জাতীয় শ্রমিকলীগ অন্তর্ভুক্ত রসুলপুর ইউনিট কমিটি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD