রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪৪ অপরাহ্ন

পাগলা নিশ্চিন্তপুরে ৫ জনকে পিটিয়ে গুরুতর আহত

বিডি নিউজ ৭১ ডেস্কঃ

নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন পাগলা এলাকায় সামান্য ঘটনাকে কেন্দ্র করে ৫ জনকে কাঠ, লাঠি, রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসী প্রকৃতির কিছু লোকজন।

১১ জুলাই দুপুর ১ টার দিকে ফতুল্লা থানাধীন পাগলার নিশ্চিতপুর এলাকার মায়ের দোয়া কমিউনিটি সেন্টারের সামনে এই ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হন পুর্ব শাহী বাজার এলাকার ফাহিম মুন্তাসির (১৮)।

এসময় ফাহিমের নিকটাত্মীয়সহ আরো ৪-৫ জন আহত হন। এতে ফাহিমের বাবা জাকির হোসেন বাদী হয়ে ঐ এলাকার ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৭-৮ জনকে বিবাদী করে ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগসুত্রে জানা যায়, জাকিরের ছেলে ফাহিম এবং তার টুটুল (১৮) নিশ্চিন্তপুর এলাকার মায়ের দোয়া কমিউনিটি সেন্টারের সামনের মাঠে মোবাইলে লুডু খেলাবস্থায় পুর্ব শাহী বাজার এলাকার তাইসি (২০) এর সাথে টুটুলের গায়ে ধাক্কা লাগে, এসময় তাইছি গালাগালি করতে থাকলে ফাহিম মধ্যস্ততা করলে তাইসি ঐ এলাকার টাইগার ফরহাদ, আলী আরশাদ, শিহাব, জগা সজীব, হাসান, তুর্য, সাদেক, মাদক সম্রাট লিমন, সজলসহ আরো ৭- ৮ কে ডেকে নিয়ে টুটুল ও ফাহিমকে রড, পাইপ, লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটায়, একপর্যায়ে ফাহিম ঘটনাস্থল সংলগ্ন মায়ের দোয়া কমিউনিটি সেন্টারের ভিতরে নিয়ে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে। ফাহিমের ডাক চিৎকারে তার ফুফাতো ভাই আল আমিন (৩০), দুই চাচা নজির (৩৫), আমির (৩৮) এবং রুবেল (২৮) কমিউনিটি সেন্টারে পৌঁছলে তাদেরকেও বেধরক পিটানো হয়। পরে এলাকাবাসী এসে সকলকে উদ্ধার করে এবং ফাহিমকে ভালো চিকিৎসার জন্য নগরীর সেন্ট্রাল ( ভিক্টোরিয়া) হাসপাতালে পাঠায়। অভিযুক্তরা সকলেই এলাকার ত্রাস এবং সকলের নামেই থানায় বিভিন্ন মামলা আছে বলে অভিযোগনামায় উল্লেখ করা হয়েছে।

ঘটনার পরে বিবাদীরা আবারো জাকিরের আত্মীয়, পরিচিজনদের বাড়ীতে হামলা চালায়, ভাংচুর করে, এসময় কয়েকজন আহত হয় বলে অভিযোগ উঠেছে। এসব ঘটনায় ফতুল্লা থানায় আরো কয়েকটি অভিযোগ / মামলা হতে পারে বলে আহত/ ক্ষতিগ্রস্ত পরিবারগুলো জানায়।

এদিকে অভিযোগ পেয়ে ফতুল্লা মডেল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা নেয়া হবে বলে তদন্তকারী কর্মকর্তা মফিজুল ইসলাম জানায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed by M Host BD