শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ০২:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আজ খাদ্য সামগ্রী নিয়ে অসহায় কর্মহীনদের দরজায় কড়া নাড়লেন শ্রমিকনেতা পলাশ প্রধানমন্ত্রীর ঘোষিত ৩১ দফা পালনের আহ্বানঃ শ্রমিক নেতা পলাশ প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন: ৫ এপ্রিল (রবিবার) করোনা ভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রী‌র ৩১ দফা নির্দেশনা ২২২ বছর পর প্রথমবার বাতিল হতে যাচ্ছে হজ বাংলাদেশী আমেরিকান রাজনীতিবিদ ও লেখক ড. আলী রিয়াজের জন্মদিন করোনায় নারায়নগঞ্জে প্রথম নারীর মৃত্যু, এলাকা লকডাউন অসহায়দের পাশে বন্ধু হয়ে দাঁড়ালো ফ্রেন্ডস ফরএভার কর্মহীনদের দরজায় খাবারের বস্তা নিয়ে কড়া নাড়তে যাচ্ছেন শ্রমিক নেতা পলাশ কুতুবপুরে খাদ্য সামগ্রী বিতরনঃ প্রতিভা বিকাশ ক্লাব

প্রতিটি ভোট কেন্দ্রে ৫০০ স’ন্ত্রাসী নিয়োগ করবে, জানতে পেরেছিঃ কাদের

বিডি নিউজ ৭১ ডেস্ক:

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নির্বাচনে জনসমর্থন না পেয়ে বিচ্ছৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে। প্রতিটি ভোট কেন্দ্রে ৫০০ সন্ত্রাসী নিয়োগ করবে, আমরা জানতে পেরেছি।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর বৈঠক শেষে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এসময় ওবায়দুল কাদের আরো বলেন, আমরা ক্লিন ইমেজের দুই প্রার্থীকে মনোনয়ন দিয়েছি। আশা করছি আমাদের প্রার্থীরা বিজয়ী হবেন।

তিনি বলেন, নির্বাচনে পরাজিত হওয়ার ভয়ে বিএনপি অপপ্রচার চালাচ্ছে। নির্বাচন বানচালের চক্রান্ত করছে। বিএনপি সুষ্ঠু নির্বাচন চায় না। তাদের নির্বাচন মানে ভোট চুরি, জাল ভোট এবং কেন্দ্র দখল।

এছাড়া নির্বাচনের পরিবেশ সুষ্ঠু রাখতে এবং জনগণ যাতে সুষ্ঠুভাবে ভোট দিতে পারে তার ব্যবস্থা করতে নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানান কাদের।

তিনি বলেন, আমরা আশা করছি নির্বাচন কমিশন জনগনের ভোটাধিকার প্রয়োগের সুযোগ সৃষ্টির জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সঠিকভাবে দায়িত্ব পালন করবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হয় এটি প্রমাণিত হয়েছে। সারাদেশে উন্নয়ন হচ্ছে। আওয়ামী লীগ দেশের মানুষের মন জয় করতে পেরেছে। এটি বিএনপির ভালো লাগছে না।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD