রবিবার, ১৩ জুন ২০২১, ১০:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বপ্নময় হোক শিশুদের জীবনঃ পলাশ এক বিষয়ে ফেল করেও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মডেল মসজিদগুলো হতে ইসলামের সঠিক মর্মবাণী প্রচার হবে: প্রধানমন্ত্রী জাতীয় বিশ্ববিদ্যালয়ে স্নাতক ও প্রফেশনালে ভর্তি কার্যক্রম স্থগিত স্বাস্থ্যবিধি মেনে হবে এসএসসি পরীক্ষা : শিক্ষাবোর্ড পাকিস্তানের দুঃশাসনের বিরুদ্ধে ৬ দফা ছিল বাঙালির মুক্তির সনদঃ পলাশ ইসরায়েলে কনসার্ট বর্জন করলেন ৬০০ আন্তর্জাতিক শিল্পী বিসিবি সভাপতি পাপনের জন্মদিনে শুভেচ্ছা- আলীগঞ্জ ক্লাব সভাপতি পলাশ গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় বেড়েছে মৃত্যু আমার কাছে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার মেসেজ বেশি আছে: শিক্ষামন্ত্রী

প্রেমের বিরোধ মেটাতে গিয়ে গুলিতে যুবক নিহত

ছবি : সংগৃহীত ।

বিডি নিউজ ৭১ ডেস্ক : প্রেম সংক্রান্ত বিরোধ মেটাতে গিয়ে চট্টগ্রাম নগরীর বাকলিয়ায় লোকমান হোসেন (৩৫) নামে এক যুবককে গুলি করে হত্যা করা হয়েছে। শনিবার (৬ এপ্রিল) গভীররাতে নগরীর বাকলিয়া থানার খালপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত লোকমান হোসেন নগরীর গোলপাহাড় সংলগ্ন বাদশা মিয়া রোডের পশুশালা এলাকায় বসবাস করতেন।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) শীলব্রত বড়ুয়া জানান, শনিবার রাতে গুলিবিদ্ধ অবস্থায় লোকমানকে হাসপাতালে নিয়ে আসা হয়। এ সময় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা যায়, নগরীর খালপাড় এলাকার বাসিন্দা অনীক নামের এক কিশোরের সঙ্গে স্থানীয় একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। অনিক এইচএসসি প্রথম বর্ষ ও মেয়েটি নবম শেণির শিক্ষার্থী। সম্প্রতি মেয়েটির সঙ্গে গোলপাহাড় এলাকার শ্রাবণ নামের আরেক কিশোরের সম্পর্ক গড়ে ওঠে। এ কারণে মেয়েটি অনিককে এড়িয়ে চলতে শুরু করে। শ্রাবণের বন্ধু গোলপাহাড় এলাকার জয় শনিবার রাতে খালপাড় এলাকায় যায়। সেখানে তাকে আটকে রাখে অনিকরা।

অন্যদিকে, লোকমান গোলপাহাড় এলাকায় শ্রাবণ-জয়দের কথিত ‘বড় ভাই’ গ্রুপের একজন। লোকমানের কাছে এই খবর পৌঁছার পর তারা ছয় জন তিনটি মোটরসাইকেলে করে খালপাড় এলাকায় যান। সেখানে অনিকদের সঙ্গে ঝগড়া, একপর্যায়ে মারামারির উপক্রম হয়। তখন একটি বাসার দোতলা থেকে অনিকদের কথিত ‘বড় ভাই’ সাইফুল্লাহ গুলি করলে লোকমান গুলিবিদ্ধ হন।

অতিরিক্ত উপকমিশনার রউফ বলেন, ঘটনার পরই উভয়পক্ষের লোকজন পালিয়ে যায়। রাতভর অভিযান চালিয়েও কাউকে আটক করা যায়নি।

বিডি নিউজ ৭১/ইমানুর রহমান

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed by M Host BD