সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৩:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
৪ ফেব্রুয়ারির মধ্যে ক্লাস শুরুর উপযোগী করতে প্রতিষ্ঠানগুলোকে শিক্ষামন্ত্রীর নির্দেশ ক্ষমতায় নয়, সত্যের শক্তিতে বিশ্বাসী পলাশ মহান বিজয় দিবসে জাতির সূর্য সন্তানদের প্রতি বিনম্র শ্রদ্ধাঃ পলাশ স্বাস্থ্যবিধি মেনে বিজয় দিবস উদযাপনের আহ্বানঃ প্রধানমন্ত্রী সরকারকে ভ্রুকুটি দেখানোর ধৃষ্টতা দেখাচ্ছে পরাজিত শক্তির দোসরেরাঃ প্রধানমন্ত্রী বিএনপির নেতা–কর্মীদের পদ্মা সেতুতে না ওঠার আহ্বান শাজাহান খানের মুসলিমপ্রধান দেশ হিসেবে বাংলাদেশ ও তুরস্ক উদার গণতন্ত্র চর্চায় বিশ্বাসীঃ কাদের দেশবরেণ্য ফুটবলার বাদল রায়ের মৃত্যুতে পলাশের শোক প্রকাশ শ্রমিকলীগ সভাপতি ফজলুল হকের মৃত্যুতে শ্রমিকনেতা পলাশের শোক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন পলাশ

ফুলের ভালবাসায় মাতলেন প্রেমিক প্রেমিকারা

ছবি : অনলাইন থেকে নেওয়া ।

বিডি নিউজ ৭১ ডেস্ক : ভ্যালেন্টাইনস ডে পেরিয়ে গিয়েছে প্রায় দেড় মাস হতে চলল। কিন্তু বুধবার বর্ধমানে হঠাৎই গোলাপ কেনার হিড়িকে মাতলেন যুবক যুবতী থেকে পথ চলতি অগণিত মানুষ। বর্ধমানের কৃষ্ণসায়র পার্কের বাইরে এদিন সকাল থেকেই দেদার বিক্রি হল গোলাপ ফুল।

যে গোলাপ ফুল ১৪ ফেব্রুয়ারি প্রেম দিবসে প্রতি পিস ৩০ টাকা দরে বিকিয়েছিলো, সেই গোলাপই এদিন ঢালাও বিক্রি হল ৩০ টাকায় ৫০ পিস।

কিন্তু কারণ কি? বাঁকুড়ার বিষ্ণুপুর থেকে রীতিমত ছোট ম্যাটাডোর ভরতি করে গোলাপ বিক্রির জন্য নিয়ে আসা ফুল বিক্রেতারা জানালেন, এই মুহূর্তে গোলাপের চাহিদা নেই। উপরন্তু যোগানের অভাব নেই। সেভাবে উৎসব, অনুষ্ঠানও তেমন নেই। ফলে গোলাপের চাহিদাও প্রায় তলানিতে। মজুত গোলাপ অল্প লাভে বিক্রি করার উদ্দেশ্যেই এদিন তারা বর্ধমানের কৃষ্ণসায়র পার্কের বাইরে আসেন।

যেহেতু অল্প বয়সী ছেলে মেয়েরা এই পার্কে যাতায়াত করে, পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও ছাত্রীবাসগুলি এই পার্কের কাছেই তাই গোলাপ বিক্রির সঠিক জায়গা এই পার্ককে ধরে নিয়ে দু গাড়ি গোলাপ নিয়ে বিক্রির উদ্দেশ্যে জড়ো হন তাঁরা।

উল্লেখ্য, এদিন মহার্ঘ্য গোলাপ সস্তায় হাতের কাছে পেয়ে যাওয়ায় পার্কে আগত প্রেমিক প্রেমিকা ছাড়াও পথ চলতি সাধারণ মানুষও দেদার কেনে এই অসময়ের গোলাপ ফুল।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed by M Host BD