মঙ্গলবার, ২৪ মার্চ ২০২০, ০৫:৫৬ অপরাহ্ন

ভাড়াটিয়াদের বাড়িভাড়া মওকুফ করলেন ঢাকার ভবন মালিক শিউলি

বিডি নিউজ ৭১ ডেস্কঃ 

করোনাভাইরাসের কারণে সব ভাড়াটিয়ার ভাড়া মওকুফ করেছেন রাজধানীর জুরাইনের দারোগাবাড়ি ১ নম্বর সড়কের শেখ শিউলি হাবিব।

একটা ট্রাভেল এজেন্সির মালিক শিউলি হাবিব তার একটা বাড়িতে বসবাসরত ভাড়াটিয়াদের মার্চ মাসের ভাড়া মওকুফ করেছেন।

এ বিষয়ে নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক স্ট্যাটাসে তিনি লেখেন, করোনাভাইরাস মহামারী আকার ধারণ করার কারণে বাংলাদেশের সবকিছুই স্থগিত হয়ে গেছে। কর্মজীবী মানুষ কর্মস্থলে যেতে পারছেন না, তাই আমি এ দেশের একজন ক্ষুদ্র নাগরিক হিসেবে আমার বাসার সব ভাড়াটিয়ার মার্চ মাসের ভাড়া মওকুফ করে দিলাম।

আমি আশা করি বাংলাদেশের সব বাড়িয়াওলার এই দুর্যোগের সময় ভাড়াটিয়াদের পাশে দাঁড়ানো উচিত। এমতাবস্থায় বাংলাদেশের সব নাগরিক ঘরে বসে থেকে করোনা মোকাবেলায় বাংলাদেশ সরকারকে সহযোগিতা করুন। আল্লাহ এই দুর্যোগ থেকে আমাদের রক্ষা করুন।

এ বিষয়ে শিউলি হাবিব বলেন, আমার বাবা শেখ মোবারক হোসেন একজন মুক্তিযোদ্ধা ছিলেন। সংকট মুহূর্তে মানুষের পাশে দাঁড়ানো তার কাছ থেকেই শিখেছি।

তিনি বলেন, গত কয়েকদিন ধরেই ভাবছিলাম, আমি আমার অবস্থান থেকে কী করতে পারি? আমি নিজেও মধ্যবিত্ত মানুষ। উচ্চবিত্তদের প্রচুর টাকা আছে, তাদের অভাব হবে না। কিন্তু মধ্যবিত্তের সংকট বেশি। তারপরও আমি এই সিদ্ধান্ত গ্রহণ করি।

তিনি আরও জানান, তিনি প্রথমে এই বিষয়টি প্রচার করতে চাননি। তবে এটা দেখে দেশের আরও অনেক বাড়ির মালিক উদ্বুদ্ধ হবেন- তার স্বামীর এমন যুক্তিতে এটা নিয়ে তিনি ফেসবুকে লিখেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD