বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৮:১৩ পূর্বাহ্ন

বিএনপি নেত্রী নিপুণ রায়কে গ্রেপ্তার করেছে র‍্যাব

বিডি নিউজ ৭১ ডেস্কঃ

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায়কে গ্রেপ্তার করেছে র‍্যাব। তিনি নাশকতার ষড়যন্ত্র করেছিলেন বলে র‍্যাবের দাবি।

ঢাকার রায়েরবাজারের বাসা থেকে আজ রোববার দুপুরের পর নিপুণ রায়কে গ্রেপ্তার করা হয় বলে তাঁর পরিবারের পক্ষ থেকে জানানো হয়।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, পুলিশের কয়েকজন সদস্য বেলা সাড়ে তিনটায় বাসায় এসে নিপুণ রায়কে আটক করে নিয়ে যায় বলে তাঁর বাবা বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী জানান।

তখন যোগাযোগ করা হলে পুলিশ কর্মকর্তারা নিপুণ রায়কে গ্রেপ্তারের বিষয়ে কোনো তথ্য না থাকার কথা জানান। সন্ধ্যায় র‍্যাব তাঁকে গ্রেপ্তারের কথা স্বীকার করে। নিপুণের সঙ্গে আরমান নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। তবে তাঁর বিস্তারিত পরিচয় জানানো হয়নি।

র‍্যাবের মুখপাত্র লে. কর্নেল আশিক বিল্লাহ বলেন, ‘তথ্যপ্রযুক্তির মাধ্যমে’ অবস্থান নিশ্চিত হয়ে আজ সকাল নয়টায় আরমানকে তাঁরা কেরানীগঞ্জ থেকে গ্রেপ্তার করেন। এরপর তাঁর জবানবন্দি অনুযায়ী নিপুণ রায়কে তাঁর বাসা থেকে গ্রেপ্তার করা হয়।

র‍্যাবের ভাষ্য অনুযায়ী, আরমানসহ আরও অনেককে বাসে আগুন লাগাতে বলেছিলেন নিপুণ রায়। আরমান কোনো বাসে আগুন লাগিয়েছিলেন কি না, এ প্রশ্নের জবাবে আশিক বিল্লাহ বলেন, বিষয়টি তাঁরা খতিয়ে দেখছেন।

নিপুণ রায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ। তিনি এর আগেও গ্রেপ্তার হয়েছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed by M Host BD