শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ০১:০৭ পূর্বাহ্ন

বিদ্যালয়ের কক্ষ বন্ধ করে হিন্দি গান,ছাত্রীদের নৃত্য পরিবেশন

ছবি : সংগৃহীত ।

স্টাফ করেসপন্ডেন্ট : বিদ্যালয়ের কক্ষ বন্ধ করে হিন্দি গানের তালে ছাত্রীদের নৃত্য পরিবেশন করে শিক্ষা কর্মকর্তাকে মুগ্ধ করতে হয়েছে। সোমবার রাতে পটুয়াখালী জেলার রাঙ্গাবালী উপজেলার মৌডুবি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে সন্ধ্যা সাড়ে সাতটায় এমন আসর শুরু হয়ে শেষ হয় রাত সাড়ে ১০টায়। আর সেই ভিডিও ছড়িয়ে পরেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভিডিওতে দেখা গেছে ছাত্রীরা শিক্ষা কর্মকর্তার সামনে একের পর এক নৃত্য পরিবেশন করছেন।

যদিও বিষয়টি অতখারাপ কিছু নয় উল্লেখ করে প্রধান শিক্ষক বলেন, জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা স্যার আসছেন। তাই কয়েকটা ছেলেমেয়ে গান-টান গাইছে। এটা দোষের কিছু না। তবে বিষয়টি পুরোপুরি অস্বীকার করেছেন জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর হোসাইন। তিনি দাবি করেছেন, স্থানীয় বাচ্চারা নিজেরা একটু নাচগান করছে। কোনো সমস্যা আছে?

জানা গেছে, সোমবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে মাধ্যমিক পর্যায়ের প্রধান শিক্ষকদের ত্রৈমাসিক সভা ও দুর্নীতি দমন কমিশন-দুদকের সততা সংঘের সভায় অংশ নিতে আসেন পটুয়াখালী জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর হোসাইন। নৈশভোজসহ রাত্রিযাপনের জন্য তিনি উপজেলা সদর থেকে ২০ কিলোমিটার দূরের মৌডুবি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে যান। জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে খুশি করতে রাতে বিদ্যালয়ে আয়োজন করা হয় নাচ-গানের।

প্রধান শিক্ষকসহ কয়েকজন শিক্ষক বিদ্যালয়ের কাছাকাছি ছাত্র-ছাত্রীদের তাৎক্ষণিকভাবে খবর দিয়ে নিয়ে আসেন। একটি কক্ষে প্রবেশ করিয়ে ওই কর্মকর্তাকে খুশি করতে নৃত্য পরিবেশনের আয়োজন করেন। এসময় ওই কক্ষে উপস্থিত ছিলেন জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর হোসাইনসহ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোকলেছুর রহমান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলাউদ্দিন ও প্রস্তাবিত মৌডুবি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম টুকু।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাশফাকুর রহমান বলেন, বিষয়টি শুনে তাৎক্ষণিক ওই আয়োজন বন্ধের জন্য বলেছি, সে অনুযায়ী আয়োজনটি বন্ধ করা হয়।

বিডি নিউজ ৭১/ইমানুর রহমান

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD