শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ১১:২৭ অপরাহ্ন

বিয়ে না হওয়া পর্যন্ত এই বাড়ি ছেড়ে যাবো না

বিডি নিউজ ৭১ ডেস্ক : ময়মনসিংহের গফরগাঁওয়ে সদ্য সমাপ্ত এসএসসি পরীক্ষার্থী এক তরুণী (১৬) প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে । বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে বিয়ে না করায় শনিবার (২৩ মার্চ) উপজেলার রাওনা ইউনিয়নের খারুয়া বড়াইল গ্রামে ঘটনাটি ঘটে ।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় আড়াই বছর যাবত উপজেলার খারুয়া বড়াইল গ্রামের সাবেক ইউপি সদস্য হাফিজ উদ্দিনের ছেলে আলামিন(২৫) প্রতিবেশী ওই তরুণীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। কিন্তু যখনই তরুণীটি বিয়ের দাবি করে আলামিন নানা টালবাহানা শুরু করে। শনিবার ভোর বেলা থেকে ওই তরুণী আলামিনের বসত বাড়ির একটি কক্ষে অবস্থান নিয়েছে। এর পর থেকে আলামিন বাড়ি থেকে পালিয়ে যায়। তরুণী জানায়- আলামিন বিয়ে করার কথা বলে আমার সাথে সম্পর্ক করেছে। কিন্তু এখন বিয়ে করতে টালবাহানা শুরু করেছে। তাই আমি অধিকার আদায়ের জন্য এই বাড়িতে অবস্থান নিয়েছি। বিয়ে না হওয়া পর্যন্ত এই বাড়ি ছেড়ে যাবো না।

তরুণীর বড় ভাই আসাদুল বলেন, আলামিন আমার বোনের ক্ষতি করার জন্যই প্রেমের নাটক করেছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান সাহাবুল আলম বলেন, মেয়েটির এখনো বিয়ের বয়স হয়নি। এ বয়সের একটি মেয়ে বিয়ের দাবিতে ছেলের বাড়িতে উঠেছে। সামাজিক ভাবে দুই পক্ষের মধ্যে আলাপ আলোচনার মাধ্যমে সমস্যাটির সমাধান করার চেষ্টা চালিয়ে যাচ্ছি।

গফরগাঁও থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মনিরুল ইসলাম জানান, ঘটনাটি শুনেছি। তবে এ ব্যাপারে কোন পক্ষই আমাদের সাথে যোগাযোগ করেনি। বিষয়টি খোঁজ নিতে ঘটনাস্থলে অফিসার পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD