সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০, ০৮:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের পরিকল্পনা পর্যবেক্ষণ প্রধানমন্ত্রীর শেখ মুজিব থেকে ‘বঙ্গবন্ধু’ হওয়ার ৫১তম বার্ষিকী আজ ডোপ টেস্ট ছাড়া সরকারি চাকরি নয়: স্বরাষ্ট্রমন্ত্রী আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের শহীদদের প্রতি শ্রমিক নেতা পলাশের শ্রদ্ধা জ্ঞাপন জিম্বাবুয়ের বিপক্ষেই অধিনায়ক মাশরাফির শেষ সিরিজ’ মুজিববর্ষ উপলক্ষে চীনের প্রেসিডেন্টকে শেখ হাসিনার আমন্ত্রণ চট্টগ্রাম সিটি নির্বাচন: আ.লীগের প্রধান সমন্বয়ক ইঞ্জিনিয়ার মোশাররফ স্বপ্নের মেট্রোরেলের প্রথম কোচ ঢাকায়, খোলা হলো মোড়ক বঙ্গভবনে যাচ্ছেন প্রধানমন্ত্রী চট্টগ্রাম সিটি নির্বাচন ২৯ মার্চ, বগুড়া ও যশোরে উপনির্বাচন একইদিন

বৈশ্বিক উষ্ণতা ঠেকাতে “শপিং এন্ড ফাইন্যান্স” এর গাছ লাগানোর ব্যতিক্রমী প্রতিযোগিতা

স্টাফ রিপোর্ট: এবার গাছ লাগিয়ে পুরুষ্কার হিসেবে ল্যাপটপ জিততে পারেন আপনিও। হ্যাঁ, “শপিং এন্ড ফাইন্যান্স” আয়োজন করেছে গাছ লাগানোর ব্যতিক্রমী এই প্রতিযোগিতার ।

প্রতিযোগিতায় অংশগ্রহন করতে আপনার নিজ আঙ্গিনায় বা বসতবাড়ী, অফিসসহ যে স্থানে গাছ লাগাবেন সে স্থানের পূর্বের এবং গাছ লাগানোর পরের ছবি আপনার ফেইসবুকে পোস্ট দিতে হবে। গাছের নাম, ধরণ ও সংখ্যা উল্লেখ করে তার ছবি তুলে তা আয়োজকদের মেইলে পাঠালে সেখান থেকে পরিদর্শক দল এসে পরিদর্শন করার পর তাদের ফলাফলের ভিত্তিতে সর্বোচ্চ গাছ লাগানো ব্যাক্তি পাবেন একটি ল্যাপটপ। এভাবে ২য় ও ৩য় সহ মোট ৫০ জনকে পুরুষ্কৃত করা হবে। #Shopping & Finance Tree Plantation এর সিনিয়র অফিসার তারেক মাহমুদ মৃধা বলেন” চলতি বছরে আমাজন বনে আগুন লাগার পর থেকে আমরা এই ধরনের একটি পরিকল্পনা করছিলাম। মোটামুটি সাড়া পেলে প্রতি মাসে আমরা এমন আয়োজন অব্যাহত রাখবো।

তাহলে আর দেরী কেনো? আপনি ও অংশগ্রহন করুন। প্রতিযোগিতায় অংশগ্রহনের শেষ সময় ২৫ নভেম্বর ২০১৯ ইং পযন্ত।

প্রতিযোগিতায় অংশগ্রহন করতে ও বিস্তারিত জানতে এই লিংকে ক্লিক করুন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD