বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯, ০৭:৫৬ অপরাহ্ন

ভাগ্নীকে জোর করে ধর্ষণ করলো মামা,অতপর যা হলো

ছবি : অনলাইন থেকে নেওয়া ।

বিডি নিউজ ৭১,নেত্রকোনা : নেত্রকোনার দুর্গাপুরে পনের বছরের ভাগ্নীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে উঠেছে তার দূর সম্পর্কের আত্মীয় মামার বিরুদ্ধে। এব্যাপারে কিশোরীর মা বাদী হয়ে ধর্ষক সাইকুল ইসলামকে আসামী করে দুর্গাপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়েরও করেছে। বিষয়টি মিমাংসার জন্যে সর্বক্ষনিক স্থানীয় জনপ্রতিনিধি চাপ সৃষ্টি করছে বলেও অভিযোগ জানায় পরিবারের সদস্যরা।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার কিশোরী ঢাকায় গৃহকর্মী হিসেবে কাজ করতো। সম্প্রতি শরীর ভাবে অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য বাড়ী আসে। উপজেলার চন্ডিগর ইউনিয়নের ধানশিরা গ্রামের দুলাল মিয়ার পুত্র সাইকুল ইসলাম (২১) প্রায় সময়ই তাকে উত্ত্যক্ত করতো। তাঁর কু-প্রস্তাবে রাজী না হওয়ার জের গতকাল শনিবার দুপুরে কিশোরী বাড়ীতে কেউ না থাকার সুযোগ নিয়ে কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে।

কিশোরীর চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় বখাটে মামা। পরে পরিবারের সদস্যরা উদ্ধার করে দুর্গাপুর হাসপাতালে চিকিৎসার জন্যে নিয়ে আসে। এই ঘটনার পর থেকেই মামলা না করার জন্যে স্থানীয় জনপ্রতিনিধির আশ্রয় নিয়ে বখাটে মামার পরিবারের লোকজন বিভিন্নভাবে হুমকী-দমকী দিয়ে যাচ্ছে ভুক্তভোগী পরিবারকে।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। দ্রুত আসামী গ্রেফতারের চেষ্টা চলছে। ভিকটিমকে মেডিকেল রির্পোটের জন্যে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বিডি নিউজ ৭১/মিনা আখতার

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD