বৃহস্পতিবার, ০৭ নভেম্বর ২০১৯, ০৫:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

ভারতের বিরুদ্ধে জয়ে বদলে যাবে বাংলাদেশ: জামাল ভুঁইয়া

বিডি নিউজ ৭১ ডেস্ক:

স্বাগতিক ভারতের বিপক্ষে মঙ্গলবার মাঠে নামবে বাংলাদেশ দল। ফিফা র‍্যাঙ্কিংয়ে ভারত ১০৪ নম্বরে। স্বাগতিকদের চেয়ে বেশ পিছিয়ে আছে বাংলাদেশ। জামাল ভুঁইয়াদের র‍্যাঙ্কিং ১৮৭ নম্বরে। আগামি ২০২২ ফিফা বিশ্বকাপ বাছাই পর্বে দুই দলের ময়দানি লড়াইয়ে আগে তাই খাতা-কলমে বেশ এগিয়ে সুনীলরা।

তবে বাংলাদেশের অধিনায়ক চান জয়। স্বাগতিক হাজারো দর্শকদের হৃদয় ভাঙতে চান তিনি। ভারতের বিপক্ষে ভালো খেলার প্রত্যাশায় আছে বাংলাদেশ দল। ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে অধিনায়ক জামাল ভুঁইয়া জানান এমন কথা। কলকাতার একটি পাঁচ তারকা হোটেলে এ সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়। কোচ জেমি ডেকে সঙ্গে নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন লাল-সবুজের অধিনায়ক।

জয়ের জন্য মাঠে নামবেন। স্বাগতিকদের দর্শকদের মন ভাঙতে চান জানিয়ে জামাল ভুঁইয়া বলেন, ‘আমরা ভারতীয় দর্শকদের হৃদয় ভাঙতে চাই। কোনো চাপ অনুভব করছি না। আমি ব্যক্তিগতভাবে তো মোটেই না। আমি মনে করি চাপটা ভারতের ওপর। তারা যদি ভালো খেলতে না পারে তাহলে দর্শকেরা তাদের বিপক্ষে চলে যাবে। আমি সবাইকে বলেছি। তোমরা ম্যাচটি উপভোগ কর। এমন সুযোগ সব সময় আসে না। মুহূর্তটা উপভোগ কর। তিন পয়েন্টকে তাড়া করো। আর ভারত অবশ্যই ফেবারিট। এটা মিথ্যে নয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD