বুধবার, ০৬ নভেম্বর ২০১৯, ০৮:১২ পূর্বাহ্ন

মরহুম ইদ্রিস আলীর ২১তম মৃত্যুবার্ষিকীতে দোয়া ও আলোচনা, শ্রমিক লীগ রসুলপুর ইউনিট

বিডি নিউজ ৭১ ডেস্ক (স্টাফ রিপোর্টার):

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশ আওয়ামীলীগ নারায়ণগঞ্জ জেলার দুঃসময়ের কান্ডারী, বিশিষ্ট সমাজ সেবক, ব্যবসায়ী, মানবদরদী ও দানবীর, মরহুম ইদ্রিস আলী মেম্বার -এর আজ ২১ তম মৃত্যুবার্ষিকী।

আজ বিকেল ৩ টায় মরহুম ইদ্রিস আলী মেম্বারের ২১ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভার আয়োজন করে জাতীয় শ্রমিক লীগ, রসুলপুর ইউনিট কমিটি । উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করে রসুলপুর ইউনিট সভাপতি, জাতীয় শ্রমিক লীগ।

 

আলোচনা সভায় ইউনিট সভাপতি তার বক্তব্যে বলেন, মরহুম ইদ্রিস আলী মেম্বার আমাদের জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যান বিষয়ক সম্পাদক আলহাজ্ব কাউসার আহমেদ পলাশ এর শ্রদ্ধেয় পিতা । মরহুম ইদ্রিস আলী যেভাবে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের প্রাণ ছিলেন, ঠিক তেমনি তার সুযোগ্য পুত্র কাউসার আহমেদ পলাশ নারায়ণগঞ্জ জেলার আওয়ামীলীগের প্রাণ এবং শ্রমজীবী খেটে খাওয়া মানুষের আশার আলো। তিনি তার বাবার রেখে যাওয়া আদর্শকে পুঁজি করে মানব সেবায় নিজেকে সর্বদা নিয়োজিত রেখেছেন। তাই নারায়নগঞ্জ বাসীকে শ্রমিক নেতা পলাশের পাশে থেকে তার কাজকে আরো বেগবান করার পরামর্শ দেন তিনি।

 

মরহুম ইদ্রিস আলী সাহেবের আত্মার মাগফিরাতে দোয়া পরিচালনা করেন হাফেজ মোঃ আবির হোসেন।

 

উক্ত দোয়া মাহফিল ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন- সংগঠনের ইউনিট সভাপতি মোঃ ইদ্রিস হাওলাদার, সাধারন সম্পাধক জাহাঙ্গীর মোল্লা, পাগলা শাখা বেটারী চালিত সংগ্রাম পরিষদ এর সভাপতি মজিবর রহমান । এছাড়াও আরো উপস্থিত ছিলেন  জাকির, আনোয়ার, ফারুক, ওসমান, শফিক ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD