শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ০৪:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ক্ষমতায় নয়, সত্যের শক্তিতে বিশ্বাসী পলাশ মহান বিজয় দিবসে জাতির সূর্য সন্তানদের প্রতি বিনম্র শ্রদ্ধাঃ পলাশ স্বাস্থ্যবিধি মেনে বিজয় দিবস উদযাপনের আহ্বানঃ প্রধানমন্ত্রী সরকারকে ভ্রুকুটি দেখানোর ধৃষ্টতা দেখাচ্ছে পরাজিত শক্তির দোসরেরাঃ প্রধানমন্ত্রী বিএনপির নেতা–কর্মীদের পদ্মা সেতুতে না ওঠার আহ্বান শাজাহান খানের মুসলিমপ্রধান দেশ হিসেবে বাংলাদেশ ও তুরস্ক উদার গণতন্ত্র চর্চায় বিশ্বাসীঃ কাদের দেশবরেণ্য ফুটবলার বাদল রায়ের মৃত্যুতে পলাশের শোক প্রকাশ শ্রমিকলীগ সভাপতি ফজলুল হকের মৃত্যুতে শ্রমিকনেতা পলাশের শোক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন পলাশ বাংলাদেশিদের দুই ঘণ্টার সাইবার হামলায় নাস্তানাবুদ ফ্রান্সের সেই ওয়েবসাইট

মাদক ব্যবসায়ীকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড

বিডি নিউজ ৭১ ডেস্ক:

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় মো. হানিফ ওরফে রবিন (২৩)। নামের এক মাদক ব্যবসায়ীকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি তাঁকে ১০ হাজার টাকা জরিমানা , অনাদায়ে আরও চার মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

চুয়াডাঙ্গার জেলা ও দায়রা জজ মো. রবিউল ইসলাম আজ বৃহস্পতিবার বিকেলে এ রায় দেন।

হানিফ ঢাকার যাত্রাবাড়ী থানার পশ্চিম মোমিনপাড়া আড়াবাড়ি বটতলার বাসিন্দা। রায় ঘোষণার পর তাঁকে চুয়াডাঙ্গা জেলা কারাগারে পাঠানো হয়।

মামলার সংক্ষিপ্ত বিবরণ ও আদালত সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ২০১৫ সালের ৩ অক্টোবর সকালে জীবননগর উপজেলার সন্তোষপুর এলাকায় একটি অ্যাম্বুলেন্স থেকে মো. হানিফকে গ্রেপ্তার করে পুলিশ। এর পর তাঁর দেওয়া তথ্য অনুযায়ী অ্যাম্বুলেন্সের ভেতরে বিশেষ কায়দায় লুকানো ১ লাখ ৮ হাজার টাকা মূল্যের ২১৬ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

ফেনসিডিল উদ্ধারের ঘটনায় পুলিশের উপপরিদর্শক (এসআই) আশিকুর রহমান বাদী হয়ে মো. হানিফকে আসামি করে জীবননগর থানায় ওই দিনই একটি মামলা করেন। একই থানার উপপরিদর্শক ( এসআই) একরামুল হোসাইন তদন্ত শেষে ২০১৫ সালের ২৩ নভেম্বর মো. হানিফকে একমাত্র আসামি করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed by M Host BD