রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৩:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে রূপগঞ্জে কারখানায় গলিত লোহা শরীরে পড়ে ২ শ্রমিকের মৃত্যু রোহিঙ্গা সংকটে জাতিসংঘকে আরও জোরালো ভূমিকা নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর উপকূল অতিক্রম করেছে গভীর নিম্নচাপ, ৩ নম্বর সংকেত বহাল স্বাস্থ্যমন্ত্রীকে প্রধান করে ভ্যাকসিন ব্যবস্থাপনা টাস্কফোর্স গঠন গাড়িচালকদের জন্য সারাদেশে বিশ্রামাগার নির্মাণ করা হবেঃ প্রধানমন্ত্রী নওগাঁ-৬ আসনে আ.লীগ প্রার্থী আনোয়ারের জয়, হরতালের ডাক বিএনপির সমাজে ধর্ষণ বন্ধে ব্যাপক ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রী নির্দেশ ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড করার প্রস্তাব মন্ত্রিসভায় উঠছে কাল পদ্মা সেতু এখন বঙ্গবন্ধু সেতুর সমান দৃশ্যমান বিশ্ব শান্তি ও নিরাপত্তা রক্ষায় কাজ করতে চায় বাংলাদেশঃ প্রধানমন্ত্রী

মাদক ব্যবসায়ীকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড

বিডি নিউজ ৭১ ডেস্ক:

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় মো. হানিফ ওরফে রবিন (২৩)। নামের এক মাদক ব্যবসায়ীকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি তাঁকে ১০ হাজার টাকা জরিমানা , অনাদায়ে আরও চার মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

চুয়াডাঙ্গার জেলা ও দায়রা জজ মো. রবিউল ইসলাম আজ বৃহস্পতিবার বিকেলে এ রায় দেন।

হানিফ ঢাকার যাত্রাবাড়ী থানার পশ্চিম মোমিনপাড়া আড়াবাড়ি বটতলার বাসিন্দা। রায় ঘোষণার পর তাঁকে চুয়াডাঙ্গা জেলা কারাগারে পাঠানো হয়।

মামলার সংক্ষিপ্ত বিবরণ ও আদালত সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ২০১৫ সালের ৩ অক্টোবর সকালে জীবননগর উপজেলার সন্তোষপুর এলাকায় একটি অ্যাম্বুলেন্স থেকে মো. হানিফকে গ্রেপ্তার করে পুলিশ। এর পর তাঁর দেওয়া তথ্য অনুযায়ী অ্যাম্বুলেন্সের ভেতরে বিশেষ কায়দায় লুকানো ১ লাখ ৮ হাজার টাকা মূল্যের ২১৬ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

ফেনসিডিল উদ্ধারের ঘটনায় পুলিশের উপপরিদর্শক (এসআই) আশিকুর রহমান বাদী হয়ে মো. হানিফকে আসামি করে জীবননগর থানায় ওই দিনই একটি মামলা করেন। একই থানার উপপরিদর্শক ( এসআই) একরামুল হোসাইন তদন্ত শেষে ২০১৫ সালের ২৩ নভেম্বর মো. হানিফকে একমাত্র আসামি করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD