সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ১০:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দূষিতদের বের করে দিয়ে, বিশুদ্ধ আওয়ামী লীগ চাই: কাদের ঘূর্ণিঝড় হাগিবিসের আঘাতে জাপানে নিহত ১৯ আলীগঞ্জ মাঠ রক্ষায় সর্বাত্মক সহযোগীতা অব্যাহত থাকবে: ডিসি জসিম আজ ৪র্থ ডিসি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ আনুষ্ঠানিক উদ্বোধন হাওরের সুন্দর পরিবেশ রক্ষার আহ্বান রাষ্ট্রপতির টাইগারদের পাকিস্তান সফরের বিষয়ে সিদ্ধান্ত দেবে সরকার রাজনীতি চলবে কি না, সিদ্ধান্ত বিশ্ববিদ্যালয় প্রশাসনের: শিক্ষামন্ত্রী দীপু মনি মহিলা শ্রমিক লীগের নবগঠিত সভাপতি সুরাইয়া, সাধারণ সম্পাদক রহিমা দেনমোহর নির্ধারণে রাসূলুল্লাহ (সা:) এর আদর্শ ৫ দফা দাবি বাস্তবায়নের আগে বুয়েটে ভর্তি পরীক্ষা নয়

ময়মনসিংহে প্রতিমা বিসর্জনে যাওয়ার সময় ছুরিকাঘাতে কলেজ ছাত্র খুন

বিডি নিউজ ৭১ ডেস্ক:

ময়মনসিংহ নগরীর গোলপুকুর পাড় এলাকায় ছুরিকাঘাতে শাওন ভট্টাচার্য (২০) নামে এক কলেজছাত্র খুন হয়েছেন। বিসর্জনের জন্য নাচানাচি করে প্রতিমা নিয়ে যাওয়ার সময় কথাকাটাকাটির জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত হয় সে। নিহত শাওন ময়মনসিংহ কমার্স কলেজের এইচএসসি ২য় বর্ষের শিক্ষার্থী এবং নগরীর ব্রাহ্মপল্লী এলাকার সুভাষ ভট্টাচার্যের ছেলে। এতে জড়িত থাকার অভিযোগ দুইজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্বজনরা জানায়, মঙ্গলবার সন্ধ্যায় গোলপুকুর পাড়ের একটি পুজামন্ডপ থেকে বিসর্জনের জন্য নেচে গেয়ে প্রতিমা নিয়ে কাচারীঘাটের দিকে রওনা দেন পুজারীরা। এসময় নিহত শাওনের সাথে তারই সমবয়সী একদল যুবকের সাথে কথাকাটাকাটি হয়।

এক পর্যায়ে তাদের একজন শাওনকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। দ্রুত ময়মনসিংহ মেডিকেলে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এদিকে সন্তানকে হারিয়ে পাগল প্রায় শাওনের মা-বাবা। বাসা থেকে ডেকে নিয়ে তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পরিবারের। হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

এদিকে হাসপাতালে নিহত শাওনের লাশ দেখতে এসে পুলিশ সুপার জানান, জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD