রবিবার, ২৯ মার্চ ২০২০, ০৯:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মাস্ক না পরায় ছাত্রলীগ নেতাকে এক ঘণ্টা ধরে পেটাল পুলিশ ১৫ কোটি টাকার পিপিই ও চিকিৎসা উপকরণ দেবে বেক্সিমকো অভিনেত্রী অপু বিশ্বাস দাঁড়ালেন অসহায় মানুষের পাশে (ভিডিও) বয়স্ক নাগরিকদের লাঞ্ছিত করার অভিযোগে এসিল্যান্ড সাইয়েমা হাসানকে অব্যাহতি ঢাকায় হচ্ছে চীনের মতো করোনা চিকিৎসার হাসপাতাল গার্মেন্টস শ্রমিকের বেতন যথাসময় পরিশোধের আহ্বান: শ্রমিকনেতা পলাশ লকডাউন মানে নিজে এবং পরিবারকে নিরাপদ রাখা, ছুটির আনন্দ নয়: পলাশ করোনা প্রসঙ্গে আল্লামা আহমদ শফীর ৬ পরামর্শ নির্ধারিত সময়ে বেতন পাবেন গার্মেন্টস শ্রমিকরা: বিজিএমইএ সভাপতি গণপরিবহনে জীবাণু নাশক স্প্রে করেন শ্রমিক নেতা পলাশ

রংপুর মেডিকেলে যন্ত্রপাতি কেনার নামে হরিলুট, অধ্যক্ষসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

বিডি নিউজ ৭১ ডেস্ক: 

যন্ত্রপাতি কেনার নামে ব্যাপক অনিয়ম ও দুর্নীতির অভিযোগ পাওয়া যায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের নামে। এই ঘটনায় দুর্নীতি দমন কমিশন কলেজের অধ্যক্ষ ডা. মো. নূর ইসলামসহ ৬ জনের বিরুদ্ধে আত্মসাতের মামলা করেছে । দুদক প্রধান কার্যালয়ের উপ-সহকারী পরিচালক ডা. মো. ফেরফেদৌস রহমান বৃহস্পতিবার বাদী হয়ে এ মামলা করেছেন।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ভারি যন্ত্র ও সরঞ্জামাদি ক্রয়ের অভিযোগ আনা হয়েছে আসামিদের বিরুদ্ধে। এসব যন্ত্রপাতি ক্রয়ে স্বাস্থ্য অধিদফতরের অনুমোদন ছিল না। নিয়ম বহির্ভূতভাবে এসব যন্ত্রাদি ক্রয়ে ৪ কোটি ৪৮ লাখ ৮৯ হাজার ৩০০ টাকা লোপাটের মাধ্যমে আত্মসাতের অভিযোগ আনা হয়েছে তাদের বিরুদ্ধে।

মামলার অন্য আসামিরা হলেন- রংপুর মেডিকেল কলেজের সহাকারী অধ্যাপক ডা. মো. সারোয়াত হোসেন, বেঙ্গল সায়েন্টিফিক অ্যান্ড সার্জিক্যাল কোম্পানির (৫/ বি তোপখানা রোড) স্বত্বাধিকারী ডা. মো. জাহের উদ্দিন সরকার, আ. সাত্তার সরকার (জাহের উদ্দিনের আত্মীয়), জাহের উদ্দিনের ছেলে আহসান হাবিব এবং ইউনিভার্সেল ট্রেড কর্পোরেশনের (দিনাজপুর) স্বত্বাধিকারী আসাদুর রহমান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD