বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ০৯:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

শিল্পীদের আত্মসম্মানের জায়গায় দেখতে চায় মৌসুমী

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ইতিহাসে এবারই প্রথম কোনো নায়িকা বা নারী সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি হচ্ছেন নায়িকা মৌসুমী। আগামীকাল শুক্রবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে।

মৌসুমী একজন স্বতন্ত্র প্রার্থী হিসেবেই সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনের দিন অর্থাৎ আগামী ২৫শে অক্টোবর যদি ভোটাররা মৌসুমীকে ভোট দেন তবে নতুন এক ইতিহাসের সূচনা হতে পারে। মৌসুমী নির্বাচনের সব বিধি মেনেই প্রচারণা চালাচ্ছেন। প্রতিদিন সময় করে ভোটারদের কাছে ভোট চাইছেন তিনি।

মৌসুমী বলেন, আমি একটি সুষ্ঠু সুন্দর নিরপেক্ষ নির্বাচনই প্রত্যাশা করছি। শিল্পীদের সর্বোচ্চ সহযোগিতা কামনা করছি। প্রশাসনের সহযোগিতা চাইছি, যাতে শান্তিপূর্ণভাবে ভোটাররা ভোট প্রদান করতে পারেন। নির্বাচন কমিশনের সহযোগিতা চাইছি। শিল্পীদের দোয়া ও ভালোবাসা আমার খুব প্রয়োজন। এই মুহূর্তে আপনারা আপনাদের দোয়া-ভালোবাসা থেকে আমাকে বঞ্চিত করবেন না। আমার অনুরোধ রইলো আপনাদের প্রতি, আগামী ২৫শে অক্টোবর ভোটের মাধ্যমে আমাকে সমর্থন দিন, আপনাদের সেবা করার সুযোগ দিন। আমি শিল্পীদের আত্মসম্মানের জায়গায় দেখতে চাই, শিল্পীদের আত্মমর্যাদা রক্ষার জন্যই আমি কাজ করে যাবো ইনশাআল্লাহ। প্রসঙ্গত, এবারের নির্বাচনে সভাপতি পদে মৌসুমীর বিপরীতে প্রতিদ্বন্দ্বী হিসেবে আছেন গতবারের সভাপতি অভিনেতা মিশা সওদাগর।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD