বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০২:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

শিল্পী সমিতির নির্বাচনে, ইলিয়াস কাঞ্চন প্রধান নির্বাচন কমিশনার

শিল্পী সমিতির নির্বাচনে, ইলিয়াস কাঞ্চন প্রধান নির্বাচন কমিশনার

বিডি নিউজ ৭১ ডেস্ক:

(২০১৯-২০২০) এর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৮ অক্টোবর। শিল্পীদের নেতা নির্ধারনের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন ইলিয়াস কাঞ্চন। যিনি সমিতির প্রাক্তন সাধারণ সম্পাদকেরও দায়িত্ব পালন করছেন।

মঙ্গলবার তথ্যটি নিশ্চিত করেছেন শিল্পী সমিতির বর্তমান মেয়াদের সাধারণ সম্পাদক জায়েদ খান। কমিশনে আরও দুইজন আছেন বলেও জানিয়েছেন জায়েদ খান। তারা হলেন পীরজাদা হারুন ও বিএইচ নিশান।

ইলিয়াস কাঞ্চতন বর্তমানে নিরাপদ সড়ক চাই আন্দোলন সংগঠনের কর্মকাণ্ড নিয়ে ব্যস্ত রয়েছে। আন্দোলনটির প্রতিষ্ঠাতা তিনি।

প্রধান নির্বাচন হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ইলিয়াস কাঞ্চনও। তিনি বলেন,  শিল্পী সমিতির নির্বাচনে আমাকে প্রধান নির্বাচন কমিশনার করা হয়েছে। কিন্তু বিষয়টি আমার জন্য চাপের হয়ে গেলো। কারণ অক্টোবরজুড়ে নিরাপদ সড়ক ইস্যুতে প্রচুর ব্যস্ততা রয়েছে। তবুও দায়িত্বটা নিয়েছি। কারণ এটা আমাদের প্রাণের সংগঠন। আশা করি সবার আস্থা নিয়ে দায়িত্বটি পালন করতে পারবো। এ জন্য সবার সহযোগিতাও দরকার। আশা করি সবাই সেটা করবেন।’

এদিকে ৪ অক্টোবর বিগত দুই বছরের সমিতির কাজের হিসাব-নিকাশের ওপর প্রতিবেদন পেশ করা হবে বলে জানিয়েছেন জায়েদ খান। ওই দিন সমিতির ২১টি পদের নির্বাচনী তফসিলও ঘোষণা করা হবে।

এবারের চলচ্চিত্র শিল্পী সমিতির  নির্বাচনেও মিশা সওদাগরকে সভাপতি করে সাধারণ সম্পাদক প্রার্থী হবেন জায়েদ খান। অন্যদিকে চিত্রনায়িকা মৌসুমীকে সভাপতি করে তৈরি হচ্ছে আরেক প্যানেল। মৌসুমীর সঙ্গে সাধারণ সম্পাদক হিসেবে লড়বেন চিত্রনায়ক সাইমন সাদিক।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD