সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০১:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দূষিতদের বের করে দিয়ে, বিশুদ্ধ আওয়ামী লীগ চাই: কাদের ঘূর্ণিঝড় হাগিবিসের আঘাতে জাপানে নিহত ১৯ আলীগঞ্জ মাঠ রক্ষায় সর্বাত্মক সহযোগীতা অব্যাহত থাকবে: ডিসি জসিম আজ ৪র্থ ডিসি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ আনুষ্ঠানিক উদ্বোধন হাওরের সুন্দর পরিবেশ রক্ষার আহ্বান রাষ্ট্রপতির টাইগারদের পাকিস্তান সফরের বিষয়ে সিদ্ধান্ত দেবে সরকার রাজনীতি চলবে কি না, সিদ্ধান্ত বিশ্ববিদ্যালয় প্রশাসনের: শিক্ষামন্ত্রী দীপু মনি মহিলা শ্রমিক লীগের নবগঠিত সভাপতি সুরাইয়া, সাধারণ সম্পাদক রহিমা দেনমোহর নির্ধারণে রাসূলুল্লাহ (সা:) এর আদর্শ ৫ দফা দাবি বাস্তবায়নের আগে বুয়েটে ভর্তি পরীক্ষা নয়

শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে মৌসুমী

বিডি নিউজ ৭১ (অনলাইন ডেস্ক):

গতকাল (১৫ সেপ্টেম্বর) ফেসবুকে একটি ঘোষণা দিয়েছিলেন চিত্রনায়ক ওমর সানী। যেখানে তিনি জানান, আগামীকাল অর্থাৎ আজকে স্ত্রী মৌসুমীর একটি সুসংবাদ প্রকাশ হবে। সেই সঙ্গে মৌসুমীর জন্য দোয়া চান এই তারকা।

এবার জানা গেল, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আসন্ন নির্বাচনে সভাপতি পদে লড়বেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা মৌসুমী। এটাই সেই সুসংবাদ। বিষয়টি নিশ্চিত করেছেন মৌসুমী নিজেই।

তিনি আরো বলেন, ‘চলচ্চিত্র আমার পরিবার। এর সঙ্গে আমার সম্পর্ক আত্মার। তাদের জন্য সমসময় কাজ করে যেতে চেয়েছি। তাই এবার সভাপতি পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। তফসিল ঘোষণার পর সবকিছু জানাতে চাই।’

মিশা সওদাগর বলেন, ‘মৌসুমী একজন ভালো অভিনেত্রী। পরিক্ষীত অভিনেত্রী। শিল্পীদের স্বার্থ রক্ষায় সংগঠনটির শীর্ষ পদে তিনি দাঁড়াতেই পারেন। নেতৃত্ব দেওয়ার মতো মৌসুমীর অনেক গুণই রয়েছে। একজন সাধারণ শিল্পী হিসেবে মৌসুমীকে জানায় অগ্রিম শুভেচ্ছা।’

আর এর মধ্য দিয়ে এবারই প্রথম বাংলাদেশের চলচ্চিত্র শিল্পী সমিতির ইতিহাসে কোনও নারী সভাপতি প্রার্থী হচ্ছেন। এদিকে জানা যায়, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটির মেয়াদ শেষ হয়েছে গত ২৪ মে।

নির্বাচন কমিশনের নিয়ম অনুযায়ী, কমিটির মেয়াদ শেষ হওয়ার তিন মাসের মধ্যে তফসিল ঘোষণা করে করতে হবে। কিন্তু নির্ধারিত সময় পার হয়ে গেলেও এখন পর্যন্ত ঘোষণা করা হয়নি।
তবে জানা গেছে, চলতি মাসেই তফসিল ঘোষণা করা হবে। আগামী অক্টোবরে হবে এই সমিতির নির্বাচন হবে বলে সংশ্লিষ্ট একাধিক ব্যক্তি জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD