সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:৪৬ পূর্বাহ্ন

শেখ হাসিনার উইল ফোর্সের ফসল পদ্মা সেতুঃ পলাশ

বিডি নিউজ ৭১ ডেস্কঃ

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন স্বপ্নের ‘পদ্মা সেতু’ প্রকল্প’ বাস্তবায়নের দ্বারপ্রান্তে উন্নীত হওয়ায় সন্তোষ প্রকাশ করে বঙ্গবন্ধুকন্যার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব কাউসার আহমেদ পলাশ

শেখ হাসিনার হাত ধরেই সবুজ শ্যামল বাংলাদেশ হয়ে উঠছে উন্নয়নের রোল মডেল। সকল সীমাবদ্ধতাকে অতিক্রম করে ‘পদ্মা সেতু প্রকল্প’ সক্ষমতার সাথে শেষ করবার অসীম সাহসিকতা একমাত্র বঙ্গবন্ধুকন্যার দ্বারাই সম্ভব হয়েছে। নীতি ও আদর্শের প্রশ্নে পিতার মতোই অবিচল, দৃঢ় ও সাহসী নেতৃ শেখ হাসিনা ৷ নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি সাহসী সিদ্ধান্ত ও দৃঢ়তার অসাধারণ নজির।

বঙ্গবন্ধু যুগের আওয়ামী লীগের ইতিহাস যেমন বাংলাদেশের সৃষ্টির ইতিহাস, তেমনি শেখ হাসিনা যুগের আওয়ামী লীগের ইতিহাস হচ্ছে বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির ইতিহাস। পদ্মা সেতু স্বাধীনতা উত্তর বাংলাদেশে সবচেয়ে বড় প্রকল্প । নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণের ঘােষণা দিয়ে সকল ষড়যন্ত্রকে জয় করে শেখ হাসিনার হাত ধরে নির্মিত এই পদ্মা সেতু বদলে দেবে দক্ষিনাঞ্চল সহ দেশের অর্থনীতি, উন্নত হবে মানুষের জীবনযাত্রা । স্বাধীনতা-উত্তর বাংলাদেশে সবচেয়ে বড় এই প্রকল্প খুলে দেবে নতুন সম্ভাবনার দুয়ার। পদ্মা সেতু বাংলাদেশের মানুষের একটি স্বপ্নের নাম, যে স্বপ্নের সারথি জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা৷ যিনি সকল অনিশ্চয়তাকে পাশ কাটিয়ে নিজেদের টাকায় বাঙালির স্বপ্ন বাস্তবায়ন করেছেন৷ পদ্মা সেতু শুধু রড,সিমেন্ট ও পাথরের সেতু নয়,এর সঙ্গে জড়িয়ে আছে ১৭ কোটি মানুষের আবেগ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed by M Host BD