বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর ২০২২, ১২:০০ অপরাহ্ন

শেখ হাসিনার সুকৌশলী নেতৃত্বে সারাদেশে উন্নয়নের ছোঁয়া লেগেছে : পলাশ

বিডি নিউজ ৭১ ডেস্কঃ

জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব কাউসার আহমেদ পলাশ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুকৌশলী নেতৃত্বে সারাদেশেই উন্নয়নের ছোঁয়া লেগেছে। এরই ধারাবাহিকতায় দেশের প্রায় প্রতিটি স্থানে উন্নয়ন কার্যক্রম চলমান রয়েছে। করোনাকালীন অভিঘাতেও তা একমুহূর্তের জন্য স্থবির হয়নি।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী তাঁর বিচক্ষণ নেতৃত্বের মাধ্যমে বাংলাদেশকে নেতৃত্ব দিচ্ছেন এবং বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের মাধ্যমে দেশ ও দেশের মানুষকে বদলে দিয়েছেন।

শ্রমিকনেতা পলাশ বলেন, “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাঁর ৭ মার্চের ভাষণে বলেছিলেন যে, ‘সাত কোটি মানুষকে দাবায়ে রাখতে পারবা না’। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা তা প্রমাণ করেছেন। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ ইতিবাচকভাবে পরিবর্তিত হয়েছে।”

উন্নয়ন কর্মকান্ড সম্পর্কে তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা সকল ষড়যন্ত্র উপেক্ষা করে জনগণকে স্বপ্নের পদ্মা সেতু উপহার দিয়েছেন, যা যোগাযোগ ব্যবস্থায় এক ভিন্ন মাত্রা যুক্ত করেছে। এছাড়াও আরও অনেক ট্রেন্ডিং কিছু প্রকল্পের মধ্যে রয়েছে মেট্রোরেল, কর্ণফুলী টানেল, ইত্যাদি। রূপকল্প-২০৪১ বাস্তবায়ন করছে সরকার। ২০৪১ সালের মধ্যে জ্ঞানভিত্তিক সমাজ ও উন্নত দেশে পরিণত করার লক্ষ্যে অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় এগিয়ে চলছে বাংলাদেশ। সহস্রাব্দ উন্নয়ন লক্ষ্যমাত্রার (এমডিজি) সাফল্যের পর ২০৩০ সালের মধ্যে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) বাস্তবায়নের পথে অগ্রসর হচ্ছে দেশ।

এর সবকিছুই সম্ভব বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার হাত ধরে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed by M Host BD