বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ০২:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

শ্রমিক লীগের শীর্ষপদের দৌঁড়ে এগিয়ে ক্লিন ইমেজ শ্রমিক নেতা পলাশ

বিডি নিউজ ৭১ ডেস্কঃ

আগামীকাল ৯ নভেম্বর শনিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সম্মেলন।
এবারের সম্মেলনে দলীয় সভানেত্রী সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমন নেতাদের হাতেই শ্রমিকলীগের নেতৃত্ব প্রদান করবেন যাদের দ্বারা দলীয় শক্তি বৃদ্ধি পাওয়ার পাশাপাশি যে কোন আন্দোলন, সংগ্রামে অগ্রভাগে থেকে অগ্রনী ভুমিকা পালন করতে পারে। সে ক্ষেত্রে তিনি দলের জন্য যারা দুঃসময়ে নিবেদিত প্রান হয়ে কাজ করার পাশাপাশি দলের সাফল্য ও উন্নয়নের চিত্র ঘরে ঘরে পৌছে দিতে বিশেষ ভুমিকা রেখেছে এবং যারা দলের চরম দুঃসময়ে দলের হাল ছেড়ে যায়নি এমন ব্যক্তিদের হাতেই এবারের সম্মেলনে কেন্দ্রীয় কমিটির নেতৃত্ব আসবে।
সে ক্ষেত্রে শ্রমজীবী মানুষের ন্যায্য অধিকার আদায়ে এবং কেন্দ্রীয় শ্রমিকলীগকে ব্যাপক শক্তিশালী করতে এবারের সম্মেলনে কেন্দ্রীয় কমিটির গুরুত্বপূর্ণ পদে জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক, শ্রমজীবী মানুষের আশা আকাঙ্ক্ষার প্রতিক আলহাজ্ব কাউসার আহমেদ পলাশ সম্ভাবনাময় একটি নাম।
কেন না, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশ আওয়ামী লীগ নারায়ণগঞ্জ জেলার দুঃসময়ের কান্ডারী, বিশিষ্ট সমাজসেবক ও মানব দরদী মরহুম ইদ্রিস আলী মেম্বারের সুযোগ্য সন্তান আলহাজ্ব কাউসার আহমেদ পলাশ ছাত্র রাজনীতির মাধ্যমে রাজনীতি শুরু করলেও পরবর্তীতে শ্রমজীবী মানুষের দুঃখ দূর্দশায় শ্রমিক নেতৃত্বে বলিষ্ট ভুমিকা পালনের পাশাপাশি দলের দুঃসময়ে লাল ঝান্ডা হাতে নিয়ে রাজপথে আন্দোলন ও সংগ্রামের মাধ্যমে দলের জন্য নিবেদিত প্রান হয়ে কাজ করেছেন। জেল জুলুম হুলিয়া মাথায় নিয়ে আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পড়েছেন।
এমনকি গত চার দলীয় বিএনপি জামায়াত   জোটের নির্যাতন ও মামলা হামলায় জর্জরিত এই নেতা।
সুবিধাবাদীদের মত কখনো বিদেশে পাড়ি দেননি। কঠিন হয়ে দলের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র নস্যাত করে দলকে চাঙ্গা রেখেছেন। তাই তৃনমুলের পরীক্ষিত, দুঃসময়ের কান্ডারী, শ্রমজীবী মানুষের ন্যায্য অধিকার আদায়ে আপোষহীন নেতা আলহাজ্ব কাউসার আহমেদ পলাশকে এবারের সম্মেলনে শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পাবেন এমনটাই প্রত্যাশা শ্রমিকলীগ তৃনমুল নেতাকর্মীদের।
নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD