বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯, ০৭:১০ অপরাহ্ন

শ্রাবন্তীর নায়ক হচ্ছেন প্রযোজক সেলিম খানের ছেলে শান্ত!

শ্রাবন্তীর নায়ক হচ্ছেন প্রযোজক সেলিম খানের ছেলে শান্ত!

বিডি নিউজ ৭১ : শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। শাকিব খান যখন নানামাত্রিক সমালোচনায় ক্যারিয়ারে খেই হারিয়েছেন সেলিম খান এসে বন্ধুর মতো হাত বাড়ালেন। একে একে তাকে নিয়ে নির্মাণ করলেন বেশ কিছু চলচ্চিত্র। যদিও সেই সম্পর্কটা এখন আগের মতো আর মধুর নেই, অম্লই।

তবে অল্প দিনের ব্যবধানে ঢাকাই সিনেমাতে বেশ শক্ত অবস্থান গড়ে নিয়েছে সেলিম খানের শাপলা মিডিয়া। তার কন্যা পিংকি খান নাম লিখিয়েছেন প্রযোজনায়। পুত্র শান্ত খান হয়েছেন নায়ক। ‘প্রেম চোর’ চলচ্চিত্রের মধ্যে দিয়ে তার যাত্রা হয় ঢালিউডে।

উত্তম আকাশ পরিচালিত ছবিটিতে শান্ত’র বিপরীতে ছিলেন পাঞ্জাবের মেয়ে নেহা আমানদীপ। বেশ চমক জাগিয়েই তিনি সিনেমায় আসেন। তবে বড় চমকটা দেখাতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নায়ক হয়ে।

শাপলা মিডিয়ার ব্যানারে নির্মাণ করা হচ্ছে ‘বিক্ষোভ’ নামের ছবি। এখানে চমক হিসেবে থাকছে সানি লিওনের আইটেম গান। এরইমধ্যে গানটির শুটিং শুরু হয়েছে ভারতে। এই ছবিতেই জুটি বাঁধতে চলেছেন শান্ত খান ও শ্রাবন্তী, এমনটাই খবর প্রযোজনা প্রতিষ্ঠানের ঘনিষ্ঠ সূত্রে।

এর সত্যতা জানতে প্রযোজক সেলিম খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি রহস্যময় হাসিতে জাগো নিউজকে বলেন, ‘এটা চমক। আমি এখনই কিছু জানাতে চাই না। আর একটু সময় দিন। আনুষ্ঠানিক ঘোষণা দেবো ‘বিক্ষোভ’ ছবির নায়কের ব্যাপারে।’

শুরুর দিকে এই ছবিতে নায়ক হিসেবে শাকিব খানের নাম শোনা যায়। পরে নিশ্চিত খবর আসে শাকিব থাকছেন না। ‘রক্ত’খ্যাত রোশানকে দেখা যেতে পারে শ্রাবন্তীকে। এরই মাঝে এলো রনির পরিচালনায় ‘বিক্ষোভ’ ছবিতে শ্রাবন্তীর নায়ক হচ্ছেন শান্ত খান।

তবে একটি সূত্র বলছে শ্রাবন্তীর ইচ্ছের উপর ঝুলে আছে শান্তকে নায়ক করার সিদ্ধান্ত। শ্রাবন্তী নতুন নায়কের সঙ্গে কাজ করতে রাজি হলেও তিনি প্রতিষ্ঠিত কোনো মডেল বা অভিনেতাকে চান। একেবারেই কোনো আনকোরা নায়ক নিয়ে ঝুঁকি নিতে চান না এই নায়িকা।

তাই শ্রাবন্তী রাজি না হলে ‘বিক্ষোভ’ ছবিতে আবারও দেখা যেতে পারে শাকিব-শ্রাবন্তী জুটিকে। এ ছবির নায়ক হিসেবে পরিচালক রনির পছন্দের শীর্ষে রয়েছেন শাকিব খান। ঢালিউড কিং খানের সাথে ব্যাটে বলে না মিললে শাপলার ভাবনায় আছে কলকাতার দেবের নাম।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD