বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯, ০৮:৪০ অপরাহ্ন

সপ্তম শ্রেণির যৌন হয়রানির অভিযোগ, অধ্যক্ষকে গণধোলাই

প্রতীকী ছবি

বিডি নিউজ ৭১ ডেস্ক : সপ্তম শ্রেণির এক স্কুুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে স্থানীয় ছাত্র-জনতা বিক্ষোভ মিছিল সহকারে প্রতিষ্ঠান ঘেরাও করে অধ্যক্ষকে গণধোলাই দিয়েছে। পরে আহত অধ্যক্ষকে উদ্ধার করে ছাতক উপজেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

মঙ্গলবার (২৬ মার্চ ) সকাল সাড়ে ১০টায় সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজারের নরসিংপুর ইউনিয়নের ঘিলাছড়া স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে এ ঘটনা ঘটে। ঘটনার খবর চারদিক ছড়িয়ে পড়লে এলাকায় তীব্র উত্তেজনার সৃষ্টি হয়।

প্রতিষ্ঠানের ছাত্রদের অভিযোগ, মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠান চলাকালে প্রতিষ্ঠানের অধ্যক্ষ একেএম মজিবুর রহমান সপ্তম শ্রেণির এক ছাত্রীকে তার কক্ষে নিয়ে যান এবং সেখানে যৌন হয়রানির চেষ্টা করেন। এ সময় ছাত্রীর চিৎকারে অনুষ্ঠানে উপস্থিত শিক্ষার্থী ও অভিভাবকরা সেখানে ছুটে যায় এবং অধ্যক্ষকে গণধোলাই দেয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মেহের উল্লা জানান, এ প্রতিষ্ঠানে অধ্যক্ষের পক্ষে এবং বিপক্ষে দুটি গ্রুপ রয়েছে। যৌন হয়রানির বিষয়ে তাকে কেউ কিছুই জানায়নি। তার পরও এ বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে।

থানার ওসি সুশীল রঞ্জন দাস বলেন, যৌন হয়রানির খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মহুয়া মমতাজ বলেন, স্কুুলের অনুষ্ঠানে বিশৃঙ্খলার পর ওই এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে এক পক্ষের বক্তব্য পাওয়া গেছে, অপর পক্ষের বক্তব্য নিয়ে পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD