সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ১০:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দূষিতদের বের করে দিয়ে, বিশুদ্ধ আওয়ামী লীগ চাই: কাদের ঘূর্ণিঝড় হাগিবিসের আঘাতে জাপানে নিহত ১৯ আলীগঞ্জ মাঠ রক্ষায় সর্বাত্মক সহযোগীতা অব্যাহত থাকবে: ডিসি জসিম আজ ৪র্থ ডিসি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ আনুষ্ঠানিক উদ্বোধন হাওরের সুন্দর পরিবেশ রক্ষার আহ্বান রাষ্ট্রপতির টাইগারদের পাকিস্তান সফরের বিষয়ে সিদ্ধান্ত দেবে সরকার রাজনীতি চলবে কি না, সিদ্ধান্ত বিশ্ববিদ্যালয় প্রশাসনের: শিক্ষামন্ত্রী দীপু মনি মহিলা শ্রমিক লীগের নবগঠিত সভাপতি সুরাইয়া, সাধারণ সম্পাদক রহিমা দেনমোহর নির্ধারণে রাসূলুল্লাহ (সা:) এর আদর্শ ৫ দফা দাবি বাস্তবায়নের আগে বুয়েটে ভর্তি পরীক্ষা নয়

সপ্তাহব্যাপী সফরে আজ কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি

বিডি নিউজ ৭১ ডেস্ক:

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ তার নিজ জেলা কিশোরগঞ্জে সাত দিনের সফরে যাবেন। ৯ থেকে ১৫ অক্টোবর এই সময়ে তিনি তাড়াইল, সদর, মিঠামইন, ইটনা ও অষ্টগ্রাম উপজেলা সফর করবেন।

বুধবার (৯ অক্টোবর) তাড়াইল উপজেলা সফরের মধ্য দিয়ে এ সফর শুরু করবেন রাষ্ট্রপতির। তাড়াইলে তিনি ‘স্বাধীনতা ৭১’ ভাস্কর্য উদ্বোধন করবেন ও নাগরিক সংবর্ধনায় যোগ দেবেন। তার আগমন উপলক্ষে তাড়াইলে সার্বিক প্রস্তুতি ও কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে রাষ্ট্রপতি জেলা আইনজীবী সমিতির অনুষ্ঠানে যোগ দেবেন। বিকেলে তিনি শহরের শ্যামসুন্দর আখড়া পরিদর্শন করবেন। সন্ধ্যায় সার্কিট হাউসে জেলার সাংবাদিক, আইনজীবী, নারীনেত্রী, রাজনৈতিক দলের নেতাকর্মীসহ বিভিন্ন পেশার নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় করবেন। রাতে তিনি শহরের খড়মপট্টির নিজ বাসভবনে থাকবেন।

শুক্রবার (১১ অক্টোবর) রাষ্ট্রপতি হেলিকপ্টারযোগে নিজ উপজেলা মিঠামইনে যাত্রা করবেন। বিকেলে মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি ডিগ্রি কলেজ মাঠে সুধী সমাবেশে যোগ দেবেন। পরদিন শনিবার তিনি নির্মাণাধীন ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম সড়কসহ বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করবেন। রোববার ইটনায় গিয়ে বিকেলে তিনি আবদুল হামিদ সরকারি কলেজ মাঠে সুধী সমাবেশে যোগ দেবেন।

মঙ্গলবার (১৫ অক্টোবর) রাষ্ট্রপতি অষ্টগ্রাম যাবেন। ওই দিন তিনি অষ্টগ্রামে বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরির্দশন শেষে ঢাকা ফিরবেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD