বৃহস্পতিবার, ৩০ জুলাই ২০২০, ০৬:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

সাকিব আল হাসানকে অভিনন্দন জানান আলীগঞ্জ ক্লাবের সভাপতি ক্রিড়াপ্রেমী পলাশ

বিডি নিউজ ৭১ ডেস্কঃ

ক্রিকেটের বাইবেলখ্যাত ম্যাগাজিন উইজডেনের শতাব্দীর সেরা খেলোয়াড়দের তালিকায় সাকিব আল হাসান দ্বিতীয় সেরা ওয়ানডে ক্রিকেটার নির্বাচিত হওয়ায় তাকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নারায়নগণঞ্জ জেলার আলীগঞ্জ ক্লাবের সম্মানিত সভাপতি, ক্রিড়াপ্রেমী ও ক্রিড়া সংগঠক এবং জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রিয় নেতা আলহাজ্ব কাউসার আহমেদ পলাশ।

উইজডেনের জুলাই সংখ্যায় বাংলাদেশ অলরাউন্ডার সাকিব আল হাসান টেস্টেও ষষ্ঠ সেরা খেলোয়াড় হিসেবে নির্বাচিত হয়েছেন।

কাউসার আহমেদ পলাশ বলেন, ‘ক্রিকেটের বাইবেলখ্যাত ম্যাগাজিন ‘উইজডেন’- এর গবেষণায় একুশ শতাব্দীর দ্বিতীয় সেরা ওয়ানডে ক্রিকেটার হিসেবে নির্বাচিত হওয়ায় বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে আমি আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানাচ্ছি। কোভিড- ১৯ এর এ দুঃসময়ে এটি অত্যন্ত বড় সুখবর। এটি আমাদের জন্য অনেক বড় অর্জন। সাকিবের এ অর্জনের মধ্যে দিয়ে বিশ্ব ক্রিকেটে বাংলাদেশের অবস্থান আরও সুদৃঢ় হলো। আমি আশা করি, সাকিব অচিরেই মাঠে ফিরে বরাবরের ন্যায় দুদান্ত নৈপুণ্য প্রদর্শন করবে।’

বাংলাদেশ সরকার সবসময় সাকিব আল হাসানের পাশে আছে উল্লেখ করে পলাশ বলেন, ‘আমি আশা করি, সাকিব আল হাসান তার সাফল্যের এ ধারাবাহিকতা ভবিষ্যতেও অক্ষুণ্ণ রাখবে। সাকিব তার মেধা, যোগ্যতা, পরিশ্রম ও চেষ্টার ফলে আজকের এ অবস্থানে আসতে পেরেছে।’

টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টিতে শতাব্দীর সেরা ১০ ক্রিকেটার করে বেছে নিতে ক্রিকেট পরিসংখ্যান বিশ্লেষক সংস্থা ক্রিকভিজের সঙ্গে যৌথ গবেষণা করেছে ক্রিকেটের বিখ্যাত ম্যাগাজিন উইজডেন। তারপর ‘মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ার’ নির্বাচন করেছে উইজডেন ক্রিকেট মান্থলি।

এই নির্বাচন প্রক্রিয়ায় একটি ক্রিকেটারের ম্যাচে কতটা অবদান ছিল তা মূল্যায়ন করা হয়েছে। বিচারকার্য শেষে দেখা গেছে ওয়ানডেতে শতাব্দীর দ্বিতীয় মূল্যবান ক্রিকেটার বা সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন সাকিব। টেস্টেও ষষ্ঠ স্থানে আছেন তিনি ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD