সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০২:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দূষিতদের বের করে দিয়ে, বিশুদ্ধ আওয়ামী লীগ চাই: কাদের ঘূর্ণিঝড় হাগিবিসের আঘাতে জাপানে নিহত ১৯ আলীগঞ্জ মাঠ রক্ষায় সর্বাত্মক সহযোগীতা অব্যাহত থাকবে: ডিসি জসিম আজ ৪র্থ ডিসি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ আনুষ্ঠানিক উদ্বোধন হাওরের সুন্দর পরিবেশ রক্ষার আহ্বান রাষ্ট্রপতির টাইগারদের পাকিস্তান সফরের বিষয়ে সিদ্ধান্ত দেবে সরকার রাজনীতি চলবে কি না, সিদ্ধান্ত বিশ্ববিদ্যালয় প্রশাসনের: শিক্ষামন্ত্রী দীপু মনি মহিলা শ্রমিক লীগের নবগঠিত সভাপতি সুরাইয়া, সাধারণ সম্পাদক রহিমা দেনমোহর নির্ধারণে রাসূলুল্লাহ (সা:) এর আদর্শ ৫ দফা দাবি বাস্তবায়নের আগে বুয়েটে ভর্তি পরীক্ষা নয়

সালমানকে বাদ দিয়ে শাহরুখকে নিলেন পরিচালক

সালমানকে বাদ দিয়ে শাহরুখকে নিলেন পরিচালক

বিডি নিউজ ৭১ : সবকিছুই ঠিক ছিলো। রিহার্সাল শেষ করে শুটিংয়ের প্রস্তুতিও নেয়া হয়েছিলো। হঠাৎ খবর এলো সঞ্জয়লীলা বানশালির ছবিটি করবেন না সালমান খান। ‘ইনশাল্লাহ’ থেকে সরে এসেছেন তিনি। কারণ হিসেবে জানা গেল চিত্রনাট্য পছন্দ হয়নি নায়কের। তাই বন্ধু বানশালিকে বিনয়ের সঙ্গে না করে দিয়েছেন ছবিটি করবেন না বলে।

প্রথমে এমন খবর ছড়ালেও পরে জানা যায় আরও দুটি কারণ। ভারতের কিছু গণমাধ্যম বলছে, চিত্রনাট্যে হস্তক্ষেপ করতে চেয়েছিলেন সালমান। এটা পছন্দ হয়নি জেদি মানসিকতার পরিচালক বানশালির। চিত্রনাট্য অপরিবর্তিত রাখার জেদে সালমানকে মাইনাস মেনে নিয়েছেন তিনি।

আবার কিছু গণমাধ্যমে এসেছে পারিশ্রমিক নিয়ে ঝামেলা হওয়াতে বাদ পড়েছেন সালমান খান। কেউ কেউ আবার শিডিউল নিয়ে জটিলতার কথাও বলছেন। সে যাই হোক, শুটিংয়ের আগ মুহূর্তে নায়ক হারিয়ে সাময়িকভাবে খানিকটা বিপাকে পরিচালক। তাই অনির্দিষ্টকালের জন্য ছবির কাজ বন্ধ রাখা হয়েছে। ছবির প্রোডাকশন কোম্পানি টুইট করে এমনটাই জানিয়েছে।

এদিকে শোনা যাচ্ছে সালমানের বদলে ‘ইনশাল্লাহ’ ছবিতে আলিয়ার বিপরীতে অভিনয় করবেন বলিউড কিং শাহরুখ খান। চরিত্রের বিবেচনায় সালমানের বিকল্প এখানে শাহরুখ ছাড়া আর কারো উপর নির্ভর করতে পারছেন না বানশালি। বলিউডের গুঞ্জন, চরিত্রটিতে প্রথমে শাহরুখকেই ভাবা হয়েছিলো। কিং খানের সঙ্গে শিডিউল না মেলায় সে যাত্রায় তিনি না করে দেন ‘দেবদাস’র পরিচালককে।

কিন্তু এবার দুজনের শিডিউল এক হতে চলেছে। তাই আবারও তারা জুটি বাঁধবেন দর্শক মাতিয়ে দিতে।

এর আগে ২০০২ সালে ‘দেবদাস’ নির্মাণ করেছিলেন সঞ্জয়লীলা বানশালি। সেখানে নাম ভূমিকায় অভিনয় করে বলিউড কাঁপিয়েছিলেন শাহরুখ খান। তার সঙ্গে পার্বতী চরিত্রে ছিলেন ঐশ্বরিয়া রাই। আর চুনিলাল হিসেবে জ্যাকি শ্রফ ও চন্দ্রমুখী চরিত্রে মুগ্ধতা ছড়িয়েছিলেন মাধুরী দীক্ষিত।

অন্যদিকে শাহরুখ ও আলিয়া এর আগে ‘ডিয়ার জিন্দগি’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন। তবে সেখানে তারা জুটি ছিলেন না। ‘ইনশাল্লাহ’ দিয়ে তারা প্রথমবার রোমান্টিক জুটি হিসেবে হাজির হবেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD