রবিবার, ২০ জুন ২০২১, ০৫:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বপ্নময় হোক শিশুদের জীবনঃ পলাশ এক বিষয়ে ফেল করেও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মডেল মসজিদগুলো হতে ইসলামের সঠিক মর্মবাণী প্রচার হবে: প্রধানমন্ত্রী জাতীয় বিশ্ববিদ্যালয়ে স্নাতক ও প্রফেশনালে ভর্তি কার্যক্রম স্থগিত স্বাস্থ্যবিধি মেনে হবে এসএসসি পরীক্ষা : শিক্ষাবোর্ড পাকিস্তানের দুঃশাসনের বিরুদ্ধে ৬ দফা ছিল বাঙালির মুক্তির সনদঃ পলাশ ইসরায়েলে কনসার্ট বর্জন করলেন ৬০০ আন্তর্জাতিক শিল্পী বিসিবি সভাপতি পাপনের জন্মদিনে শুভেচ্ছা- আলীগঞ্জ ক্লাব সভাপতি পলাশ গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় বেড়েছে মৃত্যু আমার কাছে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার মেসেজ বেশি আছে: শিক্ষামন্ত্রী

সিদ্ধিরগঞ্জে ট্রাফিক বক্সের সামনে বোমা, নিষ্ক্রিয় করল পুলিশ

বিডি নিউজ ৭১ ডেস্কঃ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় ট্রাফিক পুলিশ বক্সের সামনে প্লাস্টিকের ব্যাগের ভেতর থেকে শক্তিশালী একটি বোমা উদ্ধার হয়েছে। খবর পেয়ে আজ সোমবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) বোম্ব ডিসপোজাল ইউনিট বোমাটির ‘নিরাপদ বিস্ফোরণ’ ঘটিয়ে নিষ্ক্রিয় করে।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী বলেন, ব্যাগের ভেতরে বোমাসদৃশ বস্তু দেখে সাইনবোর্ড ট্রাফিক পুলিশ বক্স এলাকাটি ঘিরে রাখা হয়। পরে ডিএমপির বোম্ব ডিসপোজাল ইউনিটকে খবর দেওয়া হয়। তারা এসে ব্যাগের ভেতরে বস্তুটিকে ‘রিমোট কন্ট্রোলচালিত বোমা’ বলে নিশ্চিত করে। বোমাটি ইমপ্রোভাইজড এক্সপ্লোসিভ ডিভাইস (আইইডি)। পরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উভয় পাশের যানবাহন চলাচল বন্ধ রেখে রোবট দিয়ে বোমাটির বিস্ফোরণ ঘটানো হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার বিকেল চারটার দিকে সাইনবোর্ড ট্রাফিক পুলিশ বক্সের সামনে বোমাসদৃশ বস্তু দেখতে পেয়ে ট্রাফিক পুলিশের সদস্যরা সেখান থেকে সরে যান। এরপর ওই এলাকায় বোমা–আতঙ্ক ছড়িয়ে পড়ে। নিরাপত্তার স্বার্থে পুলিশ ও র‌্যাব সদস্যরা ঘটনাস্থল ঘিরে রাখেন এবং ডিএমপির বোম্ব ডিসপোজাল ইউনিটকে খবর দেওয়া হয়।

সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় ট্রাফিক পুলিশ বক্সের সামনে কে বা কারা প্লাস্টিকের ব্যাগে করে বোমা রেখে যায়। আজ সোমবার বিকেলে

ট্রাফিক পুলিশের পরিদর্শক কামরুল ইসলাম জানান, মহাসড়কের সাইনবোর্ডে সকালে পাঁচজন এবং বিকেলে পাঁচজন ট্রাফিক পুলিশ দায়িত্ব পালন করেন। ট্রাফিক সার্জেন্টদের বসার জন্য সাইনবোর্ডের ওই পুলিশ বক্স। বিকেল চারটার দিকে ট্রাফিক পুলিশ বক্সের সামনে দেয়ালের সঙ্গে একটি ব্যাগের ভেতরে বোমাসদৃশ বস্তু দেখতে পেয়ে তাঁরা বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed by M Host BD