সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৫:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দূষিতদের বের করে দিয়ে, বিশুদ্ধ আওয়ামী লীগ চাই: কাদের ঘূর্ণিঝড় হাগিবিসের আঘাতে জাপানে নিহত ১৯ আলীগঞ্জ মাঠ রক্ষায় সর্বাত্মক সহযোগীতা অব্যাহত থাকবে: ডিসি জসিম আজ ৪র্থ ডিসি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ আনুষ্ঠানিক উদ্বোধন হাওরের সুন্দর পরিবেশ রক্ষার আহ্বান রাষ্ট্রপতির টাইগারদের পাকিস্তান সফরের বিষয়ে সিদ্ধান্ত দেবে সরকার রাজনীতি চলবে কি না, সিদ্ধান্ত বিশ্ববিদ্যালয় প্রশাসনের: শিক্ষামন্ত্রী দীপু মনি মহিলা শ্রমিক লীগের নবগঠিত সভাপতি সুরাইয়া, সাধারণ সম্পাদক রহিমা দেনমোহর নির্ধারণে রাসূলুল্লাহ (সা:) এর আদর্শ ৫ দফা দাবি বাস্তবায়নের আগে বুয়েটে ভর্তি পরীক্ষা নয়

সড়কে লাশের মিছিল দিন দিন বাড়ছেই

বানারীপাড়ায় দুর্ঘটনাকবলিত স্থানে উপস্থিত পুলিশ এবং স্থানীয় জনতা (ছবি: সংগৃহীত)

স্টাফ করেসপন্ডেন্ট : বরিশাল- বানারীপাড়া সড়কের গড়িয়ারপাড় এলাকায় বাস ও মাহেন্দ্রের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।

শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে বরিশাল-বানারীপাড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন- ঝালকাঠির বাসিন্দা ও বরিশাল সরকারি ব্রজমোহন কলেজের (বিএম) মাস্টার্সের গণিত প্রথম বর্ষের ছাত্রী শীলা হালদার (২৪), বাকেরগঞ্জের ইউনুস সিকদারের ছেলে ও নগরীর নথুল্লাবাদ এলাকার বাসিন্দা রংমিস্ত্রি মানিক সিকদার (৪০), নগরীর ২৯ নম্বর ওয়ার্ডস্থ কাশিপুর এলাকার এনছাফ আলীর ছেলে অটোরিকশাচালক খোকন (৩৫), বরিশালের কাশিপুরের গণপাড়া এলাকার ইদ্রিস খানের ছেলে মাহেন্দ্রাচালক সোহেল (২৫) ও ৫০ বছর বয়সী এক অজ্ঞাত নারী।

আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় হতাহতদের বিষয়টি নিশ্চিত করেছেন নগরীর বিমানবন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল।

তিনি জানান, বানারীপাড়া থেকে বরিশালের উদ্দেশে যাচ্ছিলো যাত্রীবাহী মাহিন্দ্রটি। পথিমধ্যে গরিয়ারপাড় এলাকাধীন তেতুলতলা এলাকায় ‘দুর্জয় পরিবহন’ নামে একটি বাস মাহিন্দ্রকে ধাক্কা দেয়। এতে মাহিন্দ্রটি দুমড়েমুচড়ে রাস্তার পাশে পড়ে গেলে ঘটনাস্থলেই মারা যায় কলেজছাত্রী শীলা।

আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মানিক ও খোকনকে মৃত বলে ঘোষণা করেন। চিকিৎসাধীন অবস্থায় মারা যান উদ্ধারকৃত অজ্ঞাত নারী ও মাহিন্দ্রচালক সোহেল।

দুর্ঘটনা কবলিত বাস ও মাহিন্দ্রা পুলিশের হেফাজতে রয়েছে বলে জানিয়েছেন ওসি। তবে বাসচালক এখনও পলাতক।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed BY N Host BD